সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «   ভুতুড়ে বিদ্যুৎ বিল: ৩০০ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে শাস্তির সুপারিশ  » «   জাপানে বন্যা:ভূমিধসে অন্তত ২০ জনের মৃত্যু  » «   ‘হেরে আমাদের কাছে মাফ চাইতো ভারতের ক্রিকেটাররা’  » «   মিশরের সেই যৌন নির্যাতনকারী গ্রেপ্তার  » «   পাকিস্তানে ট্রেন দূর্ঘটনায় নিহত ১৯  » «   প্রায় ৩৫ কোটি টাকার লটারি জিতলেন এক বাংলাদেশিসহ ২০ জন  » «   জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «  

সিলেটে নদীর পানি বিপদসীমার ৫৬ সেন্টিমিটার উপরে

সিলেটপোস্ট ডেস্ক::টানা বর্ষণ আর উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে সিলেটের সকল নদনদীর পানি বাড়া অব্যাহত রয়েছে। রোববার সকালে সিলেটের কানাইঘাটে সুরমা নদীর পানি বিপদসীমার ৫৬ সেন্টিমিটার উপর দিয়ে ও সারি নদীর পানি বিপদসীমার এক সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছিল। এছাড়া সিলেটের কুশিয়ারা, সারি ও পিয়াইনসহ সিলেটের সকল নদনদীর নদীর পানি বিপদসীমার কাছাকাছি দিয়ে প্রবাহিত হচ্ছে।
সিলেটের বিভিন্ন নদনদীর পানি বাড়তে থাকায় সীমান্তবর্তী গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে পাহাড়ী নদীর পানি উপচে গ্রামের পর গ্রাম জলাবদ্ধ হয়ে পড়েছে। যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে সিলেট জেলা সদরের সাথে। বিভিন্ন হাওড় তলিয়ে সিলেটের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ায় মানুষ ঘর থেকে বের হতে পারছে না। অনেক স্থানে ঘরের চুলা পানিতে তলিয়ে যাওয়ায় শুকনো খাবারের উপর ভরসা করতে হচ্ছে তাদের। বিভিন্ন উপজেলায় প্রস্তুত রাখা হয়েছে শতাধিক আশ্রয় কেন্দ্র।

সর্বশেষ সংবাদ

Developed by:

.