সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

বিশ্বম্ভরপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর তিনশত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদর্ূভাবের পাশাপাশি সম্প্রতি আকস্মিক বন্যায় দিশেহারা সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের মানুষদের পাশে দাঁিড়য়ে ৩ শতাধিক অসহায় ও বন্যার্ত পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন আগামী ইউনিয়ন পরিষদ নিবার্চনে আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রাথর্ী মোঃ মিলন খানঁ। তিনি ধনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম করফুল খানেঁর আপন ভাতিজা।

তিনি সোমবার দিনব্যাপী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কাটাখালী আশ্রয়কেন্দ্রে পানিতে ভিজে ও নৌকাযুগে চান্দেরগাঁও গ্রামে বাড়ি বাড়ি গিয়ে শুকনো খাবার মুড়ি ছিড়া,ও চিনি বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বেনজির আহমদ মানিক ও ইউপি মহিলা সদস্য মোছাঃ রেহেনা বেগম প্রমুখ।

সম্ভাব্য ধনপুর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রাথর্ী মোঃ মিলন খানঁ বলেছেন প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে বিপর্যস্থ যখন সুনামগঞ্জের মানুষ ঠিক তখনই গত কয়েকদিনের টানা বৃষ্টিপাতের ফলে সৃষ্ট বণ্যায় দিশেহারা হযে পড়েছেন সাধারন মানুষজন। তিনি বলেন আমার নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিতা ও বিচক্ষনতার কারণে দেশে যতবারই প্রাকৃতিক দর্ূযোগ এসেছি তার সরকার সকল দর্ূযোগ মোকাবেলা করেই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়েছেন এবং এই বন্যায় ও তার সরকারের সহযোগিতা থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি নিজেকে আওয়ামীলীগ পরিবারের একজন সন্তান দাবী করে আরো বলেন তার সাধ্যমতো এই ধনপুর ইউনিয়নের আপামোর জনসাধারনের যেকোন ক্রান্তিকালে পাশে ছিলেন এবং বন্যা কেন যেকোন দর্ূযোগে সাধ্যমতো সহায়তা অব্যাহত রাখার ঘোষনা ও দেন। এই সময়টাকে বন্যার্তদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি ও তিনি আহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  • 30
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.