সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «   ভুতুড়ে বিদ্যুৎ বিল: ৩০০ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে শাস্তির সুপারিশ  » «   জাপানে বন্যা:ভূমিধসে অন্তত ২০ জনের মৃত্যু  » «   ‘হেরে আমাদের কাছে মাফ চাইতো ভারতের ক্রিকেটাররা’  » «   মিশরের সেই যৌন নির্যাতনকারী গ্রেপ্তার  » «   পাকিস্তানে ট্রেন দূর্ঘটনায় নিহত ১৯  » «   প্রায় ৩৫ কোটি টাকার লটারি জিতলেন এক বাংলাদেশিসহ ২০ জন  » «   জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «  

বিশ্বম্ভরপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর তিনশত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি::প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদর্ূভাবের পাশাপাশি সম্প্রতি আকস্মিক বন্যায় দিশেহারা সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের মানুষদের পাশে দাঁিড়য়ে ৩ শতাধিক অসহায় ও বন্যার্ত পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন আগামী ইউনিয়ন পরিষদ নিবার্চনে আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রাথর্ী মোঃ মিলন খানঁ। তিনি ধনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম করফুল খানেঁর আপন ভাতিজা।

তিনি সোমবার দিনব্যাপী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কাটাখালী আশ্রয়কেন্দ্রে পানিতে ভিজে ও নৌকাযুগে চান্দেরগাঁও গ্রামে বাড়ি বাড়ি গিয়ে শুকনো খাবার মুড়ি ছিড়া,ও চিনি বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বেনজির আহমদ মানিক ও ইউপি মহিলা সদস্য মোছাঃ রেহেনা বেগম প্রমুখ।

সম্ভাব্য ধনপুর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রাথর্ী মোঃ মিলন খানঁ বলেছেন প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে বিপর্যস্থ যখন সুনামগঞ্জের মানুষ ঠিক তখনই গত কয়েকদিনের টানা বৃষ্টিপাতের ফলে সৃষ্ট বণ্যায় দিশেহারা হযে পড়েছেন সাধারন মানুষজন। তিনি বলেন আমার নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিতা ও বিচক্ষনতার কারণে দেশে যতবারই প্রাকৃতিক দর্ূযোগ এসেছি তার সরকার সকল দর্ূযোগ মোকাবেলা করেই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়েছেন এবং এই বন্যায় ও তার সরকারের সহযোগিতা থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি নিজেকে আওয়ামীলীগ পরিবারের একজন সন্তান দাবী করে আরো বলেন তার সাধ্যমতো এই ধনপুর ইউনিয়নের আপামোর জনসাধারনের যেকোন ক্রান্তিকালে পাশে ছিলেন এবং বন্যা কেন যেকোন দর্ূযোগে সাধ্যমতো সহায়তা অব্যাহত রাখার ঘোষনা ও দেন। এই সময়টাকে বন্যার্তদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি ও তিনি আহবান জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.