সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «   ভুতুড়ে বিদ্যুৎ বিল: ৩০০ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে শাস্তির সুপারিশ  » «   জাপানে বন্যা:ভূমিধসে অন্তত ২০ জনের মৃত্যু  » «   ‘হেরে আমাদের কাছে মাফ চাইতো ভারতের ক্রিকেটাররা’  » «   মিশরের সেই যৌন নির্যাতনকারী গ্রেপ্তার  » «   পাকিস্তানে ট্রেন দূর্ঘটনায় নিহত ১৯  » «   প্রায় ৩৫ কোটি টাকার লটারি জিতলেন এক বাংলাদেশিসহ ২০ জন  » «   জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «  

২০ বছর পর

সিলেটপোস্ট ডেস্ক::শম্পা রেজা। টিভি পর্দায় অভিনেত্রী হিসেবে বেশি পরিচিত। এ অভিনেত্রীর অভিনয়ের পাশাপাশি গানেও সুখ্যাতি রয়েছে। সবশেষ ২০ বছর আগে একটি একক অ্যালবাম প্রকাশ হয় শম্পা রেজার। এরপর অভিনয়েই বেশি ব্যস্ত হয়ে পড়েন। মাঝে মধ্যে উপস্থাপনায় দেখা গেলেও গান নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হননি তিনি। তবে করোনাকালে নতুন খবর দিলেন তিনি। ২০ বছর পর প্রকাশ করতে যাচ্ছেন নতুন গান।

শম্পা রেজা বলেন, অভিনয় করলেও গানের সঙ্গেই থাকা হয় আমার। গান ছাড়িনি কখনই। গানের চর্চা করার পাশাপাশি শেখানোর কাজও করে যাচ্ছি। তবে গান প্রকাশ করা কেবল হয়ে উঠেনি। নতুন গান প্রকাশের জন্য অনেকের অনুরোধ ও উৎসাহ পেলাম। তাই ২০ বছর পর গান প্রকাশ করছি। শিগগিরই কয়েকটি গান প্রকাশ করার ইচ্ছা আছে বলেও জানালেন এ অভিনেত্রী। শম্পা রেজা বাংলাদেশ বেতারের নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। শনিবার থেকে তিনি চারটি ছোট নাটকের রেকর্ডিং শুরু করেছেন বেতারের সদর দপ্তরে। নির্মিত হচ্ছে সামাজিক প্রেক্ষাপট নিয়ে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.