সংবাদ শিরোনাম
কুলাউড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা  » «   জেলে ফুরফুরে মেজাজে ওসি প্রদীপ!  » «   দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «  

জগন্নাথপুর-সিলেট বিকল্প সংযোগ সড়ক ভেঙে ৩দিন ধরে সরাসরি যান চলাচল বন্ধ

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরসিলেট মহাসড়কের আটঘর এলাকায় বিকল্প সংযোগ সড়ক ভেঙে যাওয়ায় ৩দিন ধরে সরাসরি যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। সড়কে চলাচলকারী সহ  সকল জনসাধারন জনভোগান্তিতে পড়েছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, জগন্নাথপুরবিশ্বনাথ সড়কের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের আটঘর এলাকায় বিকল্প সংযোগ সড়ক মঙ্গলবার (৩০ জুন) বিকালে একাংশ ধসে পড়ে। যে কারণে সড়কে সিলেটের সঙ্গে সরাসরি যান চলাচল বিঘ্নিত ঘটে। এতে করে জনদুর্ভোগ চরমে উঠেছে। স্থানীয়রা জানান, জগন্নাথপুরবিশ্বনাথ সড়কে সংস্কার কাজের জন্য পুরোনো ঝুঁকিপূর্ণ সেতু ভেঙে দিয়ে বিকল্প সংযোগ সড়ক করা হয় আটঘর এলাকায়। কাজের মান নিন্মমুখী হওয়াতে সংযোগ সড়ক ভেঙে পড়েছে। সড়কে জনভোগান্তিতে বেড়েছে। দীর্ঘদিন ধরে সড়কটি সংস্কারহীন হয়ে পড়ায় যান চলাচলে অনুপযোগি হয়ে পড়েছে। এরমধ্যে বিকল্প সংযোগ সড়কটি ভেঙে যাওয়ার কারণে সরাসরি যান চলাচল বন্ধ হয়ে গেছে।

জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার জানান, মালবাহী একটি ট্রাক সড়কের গর্তে ধেবে যায়। এতে ক্ষতিগ্রস্থ হয় সংযোগ সড়কে। তবে ক্ষতিগ্রস্থ স্থানে মেরামতের কাজ চলছে।

এদিকে বৃহস্পতিবার ব্রিজের ডাইভারশন ভেঙে গিয়ে যান চলাচলে বিঘ্ন ঘটার প্রেক্ষিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্থানটি পরিদর্শন করা হয়েছে। উপজেলা নিবার্হী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম ভাঙা স্থানটি পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, ইতিমধ্যে মাননীয় পরিকল্পনা মন্ত্রীর নির্দেশে ভাঙ্গা অংশ মেরামত করে চলাচলের উপযোগী করার জন্য পুরোদমে কাজ চলমান আছে। রাস্তাটি চলাচল উপযোগী করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দেওয়া হচ্ছে। জগন্নাথপুর সিলেট সড়কের উন্নয়ন কাজের বরাদ্ধ টি মাননীয় পরিকল্পনা মন্ত্রী মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় পাওয়া গেছে। মাননীয় পরিকল্পনা মন্ত্রী মহোদয়ের প্রচেষ্টার কারণেই ঠিকাদার সংশ্লিষ্ট জটিলতা নিরসন করা সম্ভব হয়েছে। জনগণের চাহিদার কথা বিবেচনা করে মাননীয় মন্ত্রীর নির্দেশে করোনা পরিস্থিতিতেও পুরোদমে উন্নয়ন কাজ এগিয়ে চলছে। সম্প্রতি মাননীয় পরিকল্পনা মন্ত্রীর নির্দেশে দ্রুততার সাথে রাস্তার উন্নয়ন কাজ চলমান অবস্থায় যাতায়াতের কিছুটা বিঘ্ন ঘটায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা দুঃখ প্রকাশ করছি। আর কয়েকটা মাস ধৈর্য ধারণ করুন, আশা করি আপনারা উন্নত মানের একটি রাস্তা পাবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.