সংবাদ শিরোনাম
কুলাউড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা  » «   জেলে ফুরফুরে মেজাজে ওসি প্রদীপ!  » «   দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «  

সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ ৫০০টি পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ 

সুনামগঞ্জ প্রতিনিধি::সম্প্রতি গত কয়েকদিনের টানা অবিরাম বৃষ্টিপাতের ফল সৃষ্ট বন্যায় সুনামগঞ্জ পৌর শহরের ইকবাল নগর,কালিবাড়ি,বুলচান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে,হাজীপাড়া ও সরকারী কলেজে আশ্রয় নেয়া বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ শতাধিক পরিবারের মাঝে মুড়ি,চিড়া,গুড় ,মোমবাতি,দিয়াশলাই,বিশুদ্ধকরণ ট্যাবলেট,ওরস্যালাই ও মোমবাতি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসন ও পৌ্যরসভার উদ্যোেেগে ঐ সমস্ত এলাকার পানিবন্দী মানুষজনের মধ্যে শুকনো খাবার বিতরণ করেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও পৌরসভার মেয়র নাদের বখত।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব চৌধুরী,পৌর আওযামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল,৮নং ওয়ার্ড কাউন্সিলর আহমদ নুর, কাউন্সিলর মোঃ ফয়জনু নুর ও মানবাধিকার কমর্ী  এম তাজুল ইসলাম তারেক প্রমুখ।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেছেন গত ২৭ জুন থেকে অতিবৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুনামগঞ্জ পৌরসভাসহ ৩টি পৌরসভা এবং জেলার ১১টি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত হয়। এরফলে জেলার বন্যা পরিস্থিতির অবনতি হয়। তাৎক্ষনিক জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উদ্ধার তৎপরতা শুরু করে বন্যার্তদের নিরাপদ আশ্রয়কেন্দ্রে নেয়া হয়। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানবিক সহায়তা হিসেবে ত্রান বিতরণ কার্যক্রম শুরু করে তা অব্যাহত রাখা হয়েছে বলে ও তিনি জানান।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.