সংবাদ শিরোনাম
প্রথমে ভুয়া সেনাবাহিনীর লোক পরিচয়ে জেল:এবার ইনাতগঞ্জে সিআইডি পরিচয়ে আটক  » «   গোলাপগঞ্জে ঘরের মধ্যে একটি বিষধর সাপের কামড়ে শিশুর মৃত্যু  » «   সৎ ও সুন্দর ভাবে ব্যবসা করলে জীবনে প্রতিষ্ঠাপাওয়া সম্ভব-মেয়র আরিফ   » «   জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «  

এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন

সিলেটপোস্ট ডেস্ক::নিউমোনিয়া ও করোনার উপসর্গ নিয়ে সিলেটে মারা যাওয়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন হয়েছে। সন্ধ্যা সাড়ে ৫টায় সিলেট নগরীর মানিকপীরের টিলা সংলগ্ন মাঠে মরহুম এম এ হকের প্রথম জানাযা অনুষ্টিত হয়। এতে বিএনপির কেন্দ্রিয় সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ বিএনপি, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেটের নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বেলা আড়াইটার দিকে মরদেহ হাসপাতাল থেকে তার বাসায় নেওয়া হয়। এ সময় দলীয় নেতাকর্মীরা বাসায় ভিড় করেন। পরে বাদ আসর মরদেহ নিয়ে যাওয়া হয় মানিকপীর টিলা সংলগ্ন মাঠে। প্রথম জানাযা শেষে মরদেহ তার গ্রামের বাড়ি বালাগঞ্জের দেওয়ানবাজারে নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় জানাযা শেষে দাফন করা হবে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এমএ হকের স্বজনরা জানান, গত মঙ্গলবার (৩০ জুন) বিকালে শারীরিক অবস্থা খারাপ হলে হলে তাকে নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গত বুধবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.