সংবাদ শিরোনাম
প্রথমে ভুয়া সেনাবাহিনীর লোক পরিচয়ে জেল:এবার ইনাতগঞ্জে সিআইডি পরিচয়ে আটক  » «   গোলাপগঞ্জে ঘরের মধ্যে একটি বিষধর সাপের কামড়ে শিশুর মৃত্যু  » «   সৎ ও সুন্দর ভাবে ব্যবসা করলে জীবনে প্রতিষ্ঠাপাওয়া সম্ভব-মেয়র আরিফ   » «   জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «  

জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক

সিলেটপোস্ট ডেস্ক::জৈন্তাপুরে ৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ আমেনা বেগম সুমা (৩৭) নামের এক নারীকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের উপর শ্যামপুর গ্রামের আব্দুল্লাহ’র বাড়ীর পশ্চিম পাশের পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানা পুলিশের উ-পরিদর্শক এসআই মোঃ আজিজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে আমেনা বেগম সুমাকে আটক করে দেহ তল্লাশী করে ৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইয়াবা সেবনের সরঞ্জাম পাওয়া যায়। তিনি সুনামগঞ্জ জেলার ছাতক থানার কুচবাড়ী গ্রামের আলম মিয়ার স্ত্রী। আমেনা বেগম সুমার সাথে আরো তিন ইয়াবা ব্যবসায়ী ছিলেন তারা পালিয়ে গেছেন বলে জানায় পুলিশ।

৩ জুলাই আটককৃত আমেনা বেগম সুমা’র বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য আইনে মামলা রেকর্ড করা হয়। যার মামলা নাম্বার- ০৪ তারিখ-০৩/০৭/২০২০ খ্রিঃ।

আটকের বিষয় নিশ্চিত করেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শ্যামল বণিক বলেন, মামলা দায়ের পূর্বক গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। এবং তার দেওয়া তথ্য অনুযায়ী অন্য সব জড়িত দের বিষয়ে তথ্য সংগ্রহ করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.