সংবাদ শিরোনাম
কুলাউড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা  » «   জেলে ফুরফুরে মেজাজে ওসি প্রদীপ!  » «   দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «  

দৃষ্টি প্রতিবন্ধী এক কিশোরীর সঙ্গীত প্রতিভায় মজেছেন এআর রহমান

সিলেটপোস্ট ডেস্ক::দৃষ্টি প্রতিবন্ধী এক কিশোরীর সঙ্গীত প্রতিভায় মজেছেন সঙ্গীত পরিচালক এআর রহমান। তামিল ছবি থুম্বি থুল্লাল গানের সুর বাজিয়ে তার মনে কেঁড়েছেন কিশোরী সাহানা নরেন। ইতিমধ্যে শারীরিক প্রতিবন্ধকতা নিয়েও দু’টি পিয়ানোয় বাজানো গানের ভিডিও টুইট করে এআর রহমান লিখেছেন, ‘মিষ্টি! সাহানার এই গান এখন সবাই শুনছেন।’

জানা গেছে, জন্মের পর থেকে অন্ধ সাহানার গানের প্রতি ছিল অধীর আগ্রহ, সেই আগ্রহ তাকে আজ এই পর্যন্ত নিয়ে এসেছে। ইতিমধ্যে তামিল ছবি কোবরায় রহমান পরিচালিত থুম্বি থুল্লাল গানের সুর বাজিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন তিনি। সেই ভাইরাল ভিডিও শেয়ার করেছে এআর রহমান।

এদিকে সাহানার মা টুইটারে লিখেছেন, ভিডিও ভাইরালের পরই কোবরা ছবির প্রযোজকরা সাহানার বাড়ি যান। তাঁকে গান রেকর্ডিং স্টুডিও উপহার দিয়েছেন তারা।

এছাড়াও এআর রহমানের থেকে প্রশংসা পেয়ে তিনি লিখেছেন, আপনাকে অনেক ধন্যবাদ। রহমান স্যার, আমরা এই দিনের অপেক্ষা করছিলাম। আপনার এই প্রশংসায় আমরা কৃতজ্ঞ, নীরব।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.