সংবাদ শিরোনাম
প্রথমে ভুয়া সেনাবাহিনীর লোক পরিচয়ে জেল:এবার ইনাতগঞ্জে সিআইডি পরিচয়ে আটক  » «   গোলাপগঞ্জে ঘরের মধ্যে একটি বিষধর সাপের কামড়ে শিশুর মৃত্যু  » «   সৎ ও সুন্দর ভাবে ব্যবসা করলে জীবনে প্রতিষ্ঠাপাওয়া সম্ভব-মেয়র আরিফ   » «   জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «  

স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি

সিলেটপোস্ট ডেস্ক::স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে সম্পর্কের ইতি টানার পথে নাকি হাঁটছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি; এমন তথ্য প্রকাশ পাচ্ছিলো। কিছু গণমাধ্যমে এ নিয়ে গুজব-গুঞ্জনের সংবাদও প্রকাশ হয়েছে। যদিও এ বিষয়ে মাস কয়েক আগে মুখ খুলেছিলেন মাহিয়া মাহি। জানিয়েছিলেন, ভালো আছে তার সংসার।

তবে সেই গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন মাহি। আজ ৭ জুলাই তার স্বামী অপুর জন্মদিন। এদিনে স্বামীর সঙ্গে তরতাজা একটি সেলফি পোস্ট করেছেন তিনি। জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছাও। আজ নিজের ফেসবুকে ছবিটি পোস্ট করেন মাহি।

এদিকে এ নায়িকার এক ঘনিষ্ট সূত্রে জানা গেল, স্বামী অপুর সঙ্গে বেশ ভালো আছেন মাহি। আর দশটা দম্পতির মতোই তাদের মধ্যে কিছু বিষয় নিয়ে মতানৈক্য হয়। তর্ক হয়। সেগুলো মিটেও যায়। মাহির কাজের প্রতি অপুর সমর্থন ও শ্রদ্ধা শুরু থেকেই ছিলো। অপুর প্রতিও স্ত্রী হিসেবে দায়িত্বশীল মাহি।

মাহি ব্যস্ত রয়েছেন মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘আনন্দ অশ্রু’, ‘পোড়ামন’ ও ‘স্বপ্নবাজি’ ছবি নিয়ে। পাশাপাশি নতুন করে তিনি কাজ শুরু করবেন ‘নবাব এলএলবি’ নামের সিনেমায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.