সংবাদ শিরোনাম
প্রথমে ভুয়া সেনাবাহিনীর লোক পরিচয়ে জেল:এবার ইনাতগঞ্জে সিআইডি পরিচয়ে আটক  » «   গোলাপগঞ্জে ঘরের মধ্যে একটি বিষধর সাপের কামড়ে শিশুর মৃত্যু  » «   সৎ ও সুন্দর ভাবে ব্যবসা করলে জীবনে প্রতিষ্ঠাপাওয়া সম্ভব-মেয়র আরিফ   » «   জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «  

সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে করোনার ছোবলে দীর্ঘ হচ্ছে লাশের সারি। গত ২৪ ঘণ্টায় মরণব্যধিটি বিভাগে কেড়ে নিয়েছে চারজনের প্রাণ। এর মধ্যে কেবল সিলেট জেলার তিনজন এবং অপরজন সুনামগঞ্জ জেলার। নতুন চারজনকে নিয়ে আজ পর্যন্ত সিলেট বিভাগে মোট মৃত্যুর সংখ্যা ৯৪।

এদিকে, সিলেট বিভাগে গতকাল আরও ৭৩ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। এর মধ্য দিয়ে বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫৪৫৪ জনে।

জানা গেছে, গতকাল মঙ্গলবার (৭ জুলাই) এ অঞ্চলে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৭৩ জন। এর মধ্যে সিলেটে ৫৮ ও সুনামগঞ্জে ১৫। তবে হবিগঞ্জে ও মৌলভীবাজারে কেউ শনাক্ত হননি।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ বুধবার (৮ জুলাই) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত হয়েছেন ৫৪৫৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৯২৭, সুনামগঞ্জে ১১১৮, হবিগঞ্জে ৮৩৪ ও মৌলভীবাজার জেলায় ৫৭৫ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন ২৩৯ জন। এর মধ্যে সিলেটে ১০২, সুনামগঞ্জে ৪০, হবিগঞ্জে ৭২ ও মৌলভীবাজারে ২৫ জন।
এছাড়া করোনা পজেটিভ ও উপসর্গযুক্ত- সব মিলিয়ে বিভাগজুড়ে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা মোট ৮৫৩ জন। এর মধ্যে সিলেটে ৩৫১, সুনামগঞ্জে ২৫৯, হবিগঞ্জে ১৮৯ ও মৌলভীবাজারে ৫৪ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাধীন।

এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ৮৬ জন। এর মধ্যে সিলেটে ১৫, সুনামগঞ্জে ৬৪ ও  হবিগঞ্জে ৭ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৯৮২। এর মধ্যে সিলেটে ৫৯১, সুনামগঞ্জে ৭৪৩, হবিগঞ্জে ৩৩৫ ও মৌলভীবাজারে ৩১৩ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ১০/৩/২০২০ ইংরেজি তারিখ হতে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১৫৭৪৫ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৪৯৯৪ জনকে।
বর্তমানে হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন ৮০১ জন। এর মধ্যে সিলেটে ৩৭৭, সুনামগঞ্জে ১৪৪, হবিগঞ্জে ১৭৬ ও মৌলভীবাজারে ১০৪ জন।

আজ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ৩০৫ জন। এর মধ্যে সিলেটে ৮০, সুনামগঞ্জে ৪০, হবিগঞ্জে ১৩৯ ও মৌলভীবাজারে ৪৬ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে কোয়ারেন্টিনরত।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা কেড়ে নিয়েছে আরও চারজনের প্রাণ। এর মধ্যে তিনজন সিলেট জেলার এবং অপরজন সুনামগঞ্জের বাসিন্দা। নতুন এই চারজনকে নিয়ে আজ পর্যন্ত সিলেট বিভাগে মোট মত্যুর সংখ্যা ৯৪। এর মধ্যে সিলেট জেলায় ৭৪, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ৬ ও মৌলভীবাজারে ৬ জন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.