সংবাদ শিরোনাম
জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «  

ভারতীয় প্রধানমন্ত্রীকে মিথ্যাবাদী বললেন রাহুল গান্ধী

সিলেটপোস্ট ডেস্ক::এবার ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মিথ্যাবাদী বললেন রাহুল গান্ধী। কংগ্রেসের দলীয় সাংসদদের এক বৈঠকে তিনি এই মন্তব্য করেন। এতে তিনি বলেন, চীনের আগ্রাসন নিয়ে নরেন্দ্র মোদি মিথ্যাচার করেছেন, দেশবাসীকে বিভ্রান্ত করেছেন। এ সময় জাতীয় নিরাপত্তার প্রশ্নে আপস না করার কথাও জানান তিনি। এ খবর দিয়েছে এনডিটিভি।
খবরে বলা হয়, চীন ইস্যুই নয় শুধু, আভ্যন্তরীণ নানা বিষয়ে সরকারের ব্যর্থতার কথা তুলে ধরেন রাহুল। করোনা সংকট সমাধানে সরকার ব্যর্থ হয়েছে বলে উলে­খ করেন তিনি। রাহুল গান্ধী বলেন, ভারতে ক্রমবর্ধমান সংক্রমণে এখন রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের পাশে থাকা উচিত ছিল সরকারের। কিন্তু তা না করে বরং উল্টো পিছিয়ে এসেছে সরকার।

রাহুল আরো দাবি করেন, নিয়মিত মিথ্যা বলছেন প্রধানমন্ত্রী। এটা রাজনৈতিক বিষয় নয়। কিন্তু কংগ্রেস জাতীয় নিরাপত্তাকে দুর্বল হতে দিতে পারে না। এমন কিছু করতে পারে না যাতে ভারতের সীমান্ত উন্মুক্ত হয়ে যায়। এরইমধ্যে টুইটারেও একই কথা বলে যাচ্ছেন রাহুল। করেছেন একাধিক টুইট।
এদিকে, ইন্দো-চীন সীমান্তের বিতর্কিত ফিঙ্গার-৪ এলাকায় ক্রমশ হালকা হচ্ছে চীন সেনার উপস্থিতি। এনডিটিভির দাবি, ১০ জুলাইয়ের উপগ্রহ চিত্রে তেমনই ছবি এসেছে। তবে, চীনা নির্মাণ, তাঁবু ও শেড এখনও ওই এলাকায় রয়ে গিয়েছে। অর্থাৎ পুরোপুরি চিন সেনা ২ কিমি পিছনে সরেছে, এটা দাবি করা যাবে না। ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রনালয় জানিয়েছে, চীনা হোভারক্রাফট প্যাংগং লেক সংলগ্ন এলাকায় পড়ে রয়েছে। দশটি বড় মাপের নৌকাও ফিঙ্গার-৪ এলাকার পূর্ব প্রান্তে ধরা পড়েছে উপগ্রহ চিত্রে। তবে, সমঝোতা হয়েছে এলএসি বরাবর দু’কিমি পিছু হটবে দুই দেশের বাহিনী। ইন্দো-চিন সীমান্তের কয়েকটি বিতর্কিত জায়গায় সেই সমঝোতা সম্পন্ন করেছে দুই দেশের সামরিক বাহিনী। সামরিক ভাষায় যাকে ডিজএনেেগজমেন্ট বলে।

 

 

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.