সংবাদ শিরোনাম
কুলাউড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা  » «   জেলে ফুরফুরে মেজাজে ওসি প্রদীপ!  » «   দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «  

গোয়াইনঘাটে নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার

শাহ আলম,গোয়াইনঘাট::সিলেটের গোয়াইনঘাটে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবে দুই শ্রমিক নিখোঁজ হওয়ার ঘটনায় সেলিম মিয়া নামের এক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।
রোববার বিকেলে উপজেলার নাইন্দার হাওর এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। শ্রমিক সেলিম মিয়া সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট এলাকার আব্দুল করিমের ছেলে।
পুলিশ সূত্র জানায়, গত বৃহস্পতিবার উপজেলার জাফলংয়ের নয়াগাঙেরপার এলাকায় দিনভর বালু শ্রমিকের কাজ শেষে রাতের বেলা সেলিম ও বাবুলসহ মোট ১১ জন শ্রমিক রাতের খাবার শেষে ডাউকি নদীর তীরে বাঁধা একটি ট্রলারে ঘুমিয়ে পড়েন।
এরই মধ্যে গভীর রাতে পাহাড়ি ঢলের কারণে আকস্মিক বন্যায় উজানে নোঙর করা একটি বাল্কহেড ভেসে এসে ওই ট্রলারে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ১১ জন শ্রমিকের মধ্যে ৯ জন সাঁতরে তীরে উঠতে পারলেও সেলিম ও বাবুল পানিতে ডুবে নিখোঁজ হন। ঘটনার তিনদিন পর রোববার বিকেলে স্থানীয় লোকজন নাইন্দার হাওরে একটি লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে গোয়াইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ জানান, নিখোঁজ দুই শ্রমিকের সন্ধানে থানা পুলিশ ও সিলেটের ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যদের সমন্বয়ে উদ্ধার কাজ চালানো হয়েছে। কিন্তু গত তিন দিনেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। সবশেষ রোববার বিকেলে স্থানীয়রা একটি লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। নিখোঁজ অপর শ্রমিকের সন্ধানে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.