সংবাদ শিরোনাম
দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «  

উমরপুর ইউনিয়নের পক্ষ থেকে করোনা প্রতিরোধক সুরক্ষা সামগ্রী বিতরণ

ওসমানীনগর প্রতিনিধি::ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়ন পরিষদের এলজি এসপি প্রকল্পের আওতায় ইউনিয়নের মসজিদ, পরিবহন শ্রমিক ও শেলুন কর্মচারীদের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধক সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে সুরক্ষা সামগ্রী বিতরণ উপলক্ষে ইউনিয়ন পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রবের মৃত্যুতে শোক প্রস্তাব উত্তাপন করে এক মিনিট নিরবতা পালন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু। ইউনিয়ন চেয়ারম্যান গোলাম কিবরিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন সচিব মারতি নন্দন ধামের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সৈয়দ আহমদজান শাহানুর, উমরপুর বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী আকমল হোসেন, ইউপি সদস্য রুকন আহমদ চৌধুরী, আমিরুল ইসলাম শিকদার, সৈয়দ মাসুদ আলী, সেলিম আহমদ, সুহেল মিয়া, সংরক্ষিত ইউপি সদস্য আশা রাণী সূত্রধর, সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নান, নূর হোসেন, সুন্দর মিয়া, সাইদ মিয়া। ইউনিয়ন পরিষদ অফিসের হিসাব সহকারী শমশির মিয়া, ইউনিয়ন তথ্য কেন্দ্রের উদ্যোক্তা রাজন মিয়া প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে আমাদের সচেতন থাকতে হবে। করোনা ভাইরাসের কারণে সরকারি সহায়তা অব্যাহত আছে। করোনা ভাইরাস নিয়ে কেউ যাতে দুর্নীতি না করতে পারে সে ব্যপারে প্রধানমন্ত্রী কটুর হুঁশিয়ারী দিয়েছেন। করোনার মধ্যেও অভিযান পরিচালনা করে অনেক দুনর্ীতিবাজদের আইনের আওতায় আনা হয়েছে। করোনা ভাইরাস থেকে নিজে এবং নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে এর সঠিক ব্যবহার করার জন্য সকলের প্রতি অনুরোধ জানানো হয়।

আলোচনা সভা শেষে উমরপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ৬১টি মসজিদ, ২০টি শেলুন, ৬৩ জন পরিবহন শ্রমিকসহ দেড় শতাধিক লোকজনের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধক সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসময় ইউনিয়নের বিভিন্ন মসজিদের মোতওয়াল্লী, পরিবহন শ্রমিক, শেলুন মালিক ও কর্মচারীরা  উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.