সংবাদ শিরোনাম
জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «  

সিপিএলের প্রস্তাব ফিরিয়ে দিলেন তামিম-রিয়াদ-মোস্তাফিজ

সিলেটপোস্ট ডেস্ক::ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে (সিপিএল) খেলার প্রস্তাব পেয়েছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও পেসার মোস্তাফিজুর রহমান। তবে তিনজনই ‘না’ বলে দিয়েছেন।

করোনার কারণে ঢাকা প্রিমিয়ার লীগ ক্রিকেট (ডিপিএল) মার্চ মাস থেকে বন্ধ হয়ে আছে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিস্থিতি স্বাভাবিক হলে মাঠে ফেরাবে ডিপিএল। কিছুদিন আগে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেন, ‘খেলোয়াড়দের শারীরিক-মানসিক স্বাস্থ্য ঠিক থাকলে, ডাক্তাররা গ্রিন সিগন্যাল দিলে এবং সার্বিক পরিস্থিতির উন্নতি ঘটলে আমরা সেপ্টেম্বর-অক্টোবরে কার্যক্রম শুরু করার চিন্তাভাবনা করছি।’ আর ১৯শে আগস্ট শুরু হওয়ার কথা ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগের অষ্টম আসর। চলবে ১০ই সেপ্টেম্বর পর্যন্ত। ফলে দুটি টুর্নামেন্টের সূচি সাংঘর্ষিক হতে পারে। এজন্যই মূলত সিপিএলের অফার ফিরিয়ে দিয়েছেন তামিম-মোস্তাফিজরা। ৫০ ওভারের ঘরোয়া লীগ ডিপিএলে এবার প্রাইম ব্যাংকের নেতৃত্ব দিচ্ছেন তামিম।

একই দলে খেলছেন মোস্তাফিজুর রহমান। অন্যদিকে গাজী গ্রুপ ক্রিকেটার্সের অধিনায়ক হিসেবে আছেন জাতীয় দলের টি-টোয়েন্টি ক্যাপ্টেন মাহমুদুল্লাহ রিয়াদ।

সিপিএলের একটি ফ্র্যাঞ্চাইজি থেকে তামিমকে ৯০ হাজার ডলারের প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু তামিম জানালেন, তার কাছে ডিপিএলটা বেশি গুরুত্বপূর্ণ। এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমি তাদের প্রস্তাবটা গ্রহণ করিনি। ঢাকা প্রিমিয়ার লীগের সঙ্গে আমার একটা কমিটমেন্ট রয়েছে। ঈদের পর ঢাকা প্রিমিয়ার লিগের খেলা যদি শুরু হয়, সেটিও ভাবতে হয়েছে। কারণ আমার ক্লাব আমাকে ঘিরেই দল ও পরিকল্পনা সাজিয়েছে। স্থগিত হয়ে থাকা এই টুর্নামেন্ট পুরনায় শুরুর অপেক্ষায় আছি আমরা। যেকোনো সময় শুরু হয়ে যেতে পারে ডিপিএল।’

 

 

 

 

 

 

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.