সংবাদ শিরোনাম
জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «  

সুনামগঞ্জ ৫১৮ বন্যার্ত পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরণ 

সুনামগঞ্জ প্রতিনিধি::দ্বিতীয় দফা বন্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জ পৌর শহরের উত্তর আরফিন নগর এলাকায় ৫১৮টি পরিবারের প্রত্যেককে ১০কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে ঐ সমস্ত বন্যার্তদের মধ্যে চাল বিতরণ করেন পৌরসভার মেয়র নাদের বখত।

এ সময় উপস্থিত ছিলেন,ভান্ডার রক্ষক ও টেগ অফিসার মোঃ কুতুব উদ্দিন,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব আহমদ চৌধুরী, প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল ,পৌর আওযামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, পৌর কাউন্সিলর আবাবিল নুর প্রমুখ।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন প্রাষঘাতী করোনা ভাইরাসের পাশাপাশি দুই দফা বন্যার কারণে ক্ষতিগ্রস্থ হয়েছেন হাওরের জেলা সুনামগঞ্জের মানুষজন। কিন্তু এরই অংশ হিসেবে সুনামগঞ্জ পৌরবাসী  ও বন্যার কবল থেকে রক্ষা পাননি। অধিকাংশ বাসাবাড়িতে এখনো পর্যন্ত পানি থাকায় অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতার কারণে কোন মানুষ আজো দেশে অনাহারে নেই। সরকার এই বানভাসি মানুষদের খাদ্য সহায়তা অব্যাহত রাখার ফলে পৌরসভার পক্ষ থেকে কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.