সংবাদ শিরোনাম
বিচারবহির্ভূত সব হত্যাকাণ্ডের বিচার করতে হবে’  » «   সুনামগঞ্জে ৪৫জন পেল প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান  » «   জগন্নাথপুরে স্বাস্থ্যকর্মী সহ আরও দুইজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৬  » «   সুনামগঞ্জে ধর্ষণের অভিযোগে মান্নারগাঁও ইউপি চেয়ারম্যান গ্রেফতার  » «   কুলাউড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা  » «   জেলে ফুরফুরে মেজাজে ওসি প্রদীপ!  » «   দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «  

ক্রিকেট সুন্দরী পেরির সংসারে ভাঙন

সিলেটপোস্ট ডেস্ক::অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটার এলিস পেরির বিবাহ বিচ্ছেদ হয়েছে। দেশটির রাগবি তারকা ম্যাট টমোয়ার সঙ্গে তার ৫ বছরের সংসার ভেঙে গেছে।

পেরি-টমোয়া এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন। তারা বলেন, ‘একে অন্যের প্রতি শ্রদ্ধাশীল থেকেই চলতি বছরের শুরুতে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই আমরা। আমাদের মনে হয়েছে, বর্তমান পরিস্থিতিতে এটাই সঠিক কাজ। পারস্পরিক সম্মতির ভিত্তিতে সিদ্ধান্তটা নিয়েছি আমরা। সম্পর্কের কারণে আমাদের দু’জনেরই কিছু গোপন ব্যাপার-স্যাপার রয়েছে। আমরা সেগুলো গোপনই রাখবো। কঠিন এই সময়ে পারস্পরিক শ্রদ্ধাবোধ বজায় থাকবে আমাদের।’

পেরির সংসার যে ভালো যাচ্ছে না, তা আঁচ করা গিয়েছিল গত ফেব্রুয়ারিতেই।

মেলবোর্নে অস্ট্রেলিয়ান ক্রিকেট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পেরি এসেছিলেন বিয়ের আংটি ছাড়া। টানা তৃতীয়বারের মতো বেলিন্ডা ক্লার্ক অ্যাওয়ার্ড জেতায় সেদিন ভক্তরা তাকে নিয়ে হর্ষধ্বনি দিয়েছিলেন। তবে আঙুলে আংটি না থাকার বিষয়টিও সবার চোখে লেগেছিল।

ম্যাট টমোয়া অস্ট্রেলিয়া রাগবি ইউনিয়নের দল মেলবোর্ন রিবেলসে খেলেন। ২০১৩ সালে পেরির সঙ্গে তার সম্পর্কের বিষয়টি জনসম্মুখে আসে। পরের বছর আংটি বদল আর ২০১৫তে হয় বিয়ে।

২৯ বছর বয়সী পেস অলরাউন্ডার পেরি অস্ট্রেলিয়ার নারী ক্রিকেটের বড় তারকা। জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ৮ টেস্ট, ১১২ ওয়ানডে ও ১২০ টি-টোয়েন্টি খেলেছেন। টেস্টে ২টি করে সেঞ্চুরি ও হাফসেঞ্চুরিতে ৬২৪ রান করেছেন তিনি। সর্বোচ্চ ২১৩*। পাশাপাশি বল হাতে নিয়েছেন ৩১ উইকেট। ওয়ানডেতে ৫২.১০ গড়ে পেরির সংগ্রহ ৩০২২ রান। ২ সেঞ্চুরির সঙ্গে হাফসেঞ্চুরি ২৭টি। এই ফরম্যাটে তার শিকার ১৫২ উইকেট। আর টি-টোয়েন্টিতে ৪ হাফসেঞ্চুরিতে ২৮.৩২ গড়ে পেরি করেছেন ১২১৮ রান। বল হাতে নিয়েছেন ১১৪ উইকেট।

গত মার্চে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচটি খেলেন পেরি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.