সংবাদ শিরোনাম
বিচারবহির্ভূত সব হত্যাকাণ্ডের বিচার করতে হবে’  » «   সুনামগঞ্জে ৪৫জন পেল প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান  » «   জগন্নাথপুরে স্বাস্থ্যকর্মী সহ আরও দুইজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৬  » «   সুনামগঞ্জে ধর্ষণের অভিযোগে মান্নারগাঁও ইউপি চেয়ারম্যান গ্রেফতার  » «   কুলাউড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা  » «   জেলে ফুরফুরে মেজাজে ওসি প্রদীপ!  » «   দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «  

দোয়ারাবাজারে বিষপান করে বোনের আত্মহত্যা,ভাই আশংঙ্কাজনক

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় বিষপান করে বোনের আত্মহত্যা ও ছোটভাই আশংঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। নিহতের নাম রুমা আক্তার(১৪) ও আশংঙ্কাজনক অবস্থায় ছোটভাই ভাই মোঃ আরিফ আহমদ(১২)। নিহত ও গুরুতর আহত ভাইবোন দুজনই উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামের মোঃ ডালিম মিয়ার সন্তান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় শনিবার ঈদের দিন বাদ জুম্মা ভাইে আরিফ তার বড়বোন রুমা আক্তারের নিকট হতে জোরপূর্বক ছোটভাই আরিফ ২০টাকা নিয়ে গেলে বোন রুমা আক্তার অভিমান করে ঘরে রক্ষিত কৃষিজমিতে ব্যবহিৃত কীটনাশক বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। বোনের বিষপানের দৃশ্য দেখে ছোটভাই আরিফ ও এসে বিষপান করে। তাদের স্বজনরা এমন অবস্থা দেখে তাদের দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৭টায় চিকিৎসাধীন অবস্থায় বোন রুমা আক্তারের মৃত্যু হয়। এদিকে ছোটভাই আরিফের অবস্থাও আশংঙ্কাজনক বলে জানা যায়।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.