সংবাদ শিরোনাম
হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধারে তৃণমূল যুবদলকে শক্তিশালী করতে হবে: শহীদ উল্লাহ  » «   আল্লামা শফির মৃত্যুতে সিলেটে তাৎক্ষণিক শোকসভা:হাটহাজারীতে তাণ্ডবের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি  » «   সমকাল সুহৃদ সমাবেশ শিশু-কিশোর ভাচুর্য়াল  কুইজ প্রতিযোগিতার পঞ্চম বিজয়ী তিথি  » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক  » «   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই  » «   ৪ অক্টোবর থেকে ফের চালু হচ্ছে সিলেট-লন্ডন ফ্লাইট  » «   ৪ লাখ ভারতীয় রুপিসহ বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আটক  » «   ৩০ বছরের বেশি সময় ধরে হাটহাজারী মাদরাসার মুহতামিম ছিলেন আল্লামা শাহ আহমদ শফী  » «   সিঙ্গাপুরে বাংলাদেশিসহ অভিবাসী শ্রমিকদের বন্দিদশা, নির্মমতা  » «   জগন্নাথপুরে আরো ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬৩  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান:জরিমানা আদায়  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় গুমাই নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার  » «   প্রেমিকের টানে ভারতীয় তরুণী সুনামগঞ্জে:তারপর..   » «   রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «  

দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি

সিলেটপোস্ট ডেস্ক::২৮শে জুলাই ক্রিকেটার সুরাইয়া জান্নাতি তিন্নির কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। দুদিন পরই মেয়েকে একা করে দিয়ে পাড়ি জমালেন না ফেরার দেশে। শ্বাসকষ্ট ও উচ্চ রক্তচাপজনিত কারণে মারা গেছেন প্রতিভাবান এই নারী ক্রিকেটার। জন্মের পরই নিষ্ঠুর বাস্তবতার সঙ্গে পরিচয় ঘটল তিন্নির নবজাতকের। সংসারে নতুন অতিথির আগমনে যেখানে খুশির বন্যা বয়ে যাওয়ার কথা সেখানে যশোরের ধর্মতলার সুজলপুরে তিন্নির বাড়িতে শোকের এখন শোকের ছায়া। ৩১শে আগস্ট শারীরিক অবস্থার অবনতি ঘটলে তিন্নির পরিবার তাকে উন্নততর চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার চেষ্টা করে। কিন্তু তার শারীরিক অবস্থার এতই অবনতি ঘটে যে তাকে এক হাসপাতাল থেকে অন্যত্র স্থানান্তরের উপায় ছিল না। ৩১শে আগস্ট রাতেই মারা যান তিন্নি।

তিন্নি যশোর নারী দলের ক্রিকেটার। ঢাকা প্রিমিয়ার ক্রিকেটে বাংলাদেশ আনসার ভিডিপি দলের হয়ে খেলতেন। প্রথম বিভাগ লীগে খেলেছেন কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে। পরে জড়িয়েছেন কোচিংয়েও।

ছিলেন ক্লেমন ক্রিকেট একাডেমির প্রথম নারী কোচ। যশোরের মধুসূদন তারা প্রসন্ন (এমএসটিপি) বালিকা বিদ্যালয়ের ক্রিকেট দলের কোচের দায়িত্ব পেয়েছিলেন তিন্নি। স্বপ্ন ছিল একদিন বড় কোন দলকে কোচিং করাবেন। কিন্তু সব স্বপ্ন মিলিয়ে গেছে তিন্নির অকালপ্রয়াণে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.