সংবাদ শিরোনাম
হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধারে তৃণমূল যুবদলকে শক্তিশালী করতে হবে: শহীদ উল্লাহ  » «   আল্লামা শফির মৃত্যুতে সিলেটে তাৎক্ষণিক শোকসভা:হাটহাজারীতে তাণ্ডবের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি  » «   সমকাল সুহৃদ সমাবেশ শিশু-কিশোর ভাচুর্য়াল  কুইজ প্রতিযোগিতার পঞ্চম বিজয়ী তিথি  » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক  » «   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই  » «   ৪ অক্টোবর থেকে ফের চালু হচ্ছে সিলেট-লন্ডন ফ্লাইট  » «   ৪ লাখ ভারতীয় রুপিসহ বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আটক  » «   ৩০ বছরের বেশি সময় ধরে হাটহাজারী মাদরাসার মুহতামিম ছিলেন আল্লামা শাহ আহমদ শফী  » «   সিঙ্গাপুরে বাংলাদেশিসহ অভিবাসী শ্রমিকদের বন্দিদশা, নির্মমতা  » «   জগন্নাথপুরে আরো ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬৩  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান:জরিমানা আদায়  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় গুমাই নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার  » «   প্রেমিকের টানে ভারতীয় তরুণী সুনামগঞ্জে:তারপর..   » «   রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «  

চাচার সম্পত্তি গ্রাস করতে ভাতিজা বেপরোয়া, আশ্রয় দিয়ে অনিল দাস হয়রানীর শিকার

সিলেটপোস্ট ডেস্ক::আশ্রয়হীন ভাতিজাকে নিজ বাড়ীতে আশ্রয় দিয়ে, চাচা নিজেই এখন বিভিন্নভাবে হয়রানীর শিকার। জীবন বাচাতে বাড়ী-ঘর ছাড়া আপন চাচা। এমন হয়রনীর শিকার সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার চাঁনপুর গ্রামের দুবাই প্রবাসী অনিল চন্দ্র দাস। মানবিক দিক বিবেচনা করে, আশ্রয়হীন আপন ভাতিজা সুভাস চন্দ্র দাসকে নিজের আধা পাকা ঘরে আশ্রয় দিয়েছিলেন চাচা অনিল চন্দ্র দাস।
ভাতিজা সুভাস চাচা অনিল চন্দ্র দাসের সরলতার সুযোগ নিয়ে, এখন চাচার সহায় সম্পত্তি গ্রাস করতে বেপরোয়া। সুভাস গং স্থানীয় কিছু অসাধু চক্রের সাথে হাত মিলিয়ে চাচাকে প্রানে মারার জন্য প্রকাশ্যে হামলা চালিয়েও ক্ষান্ত হয়নি। চাচার বাড়ী ঘর লুটপাট করে ব্যপক ক্ষয়ক্ষতি করেছে। নির্যাতনের শিকার চাচা অনিল চন্দ্র দাস এ ব্যাপারে গত ১৭ জুলাই ফেঞ্চুগঞ্জ থানায় অভিযোগ দাখিল করেন। ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ অভিযোগটি সাধারণ ডায়রী নং৭৫৯/২০ইং হিসেবে গন্য করে অধিকতর তদন্তের জন্য আদালতের অনুমতি চেয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, গত ১৭ জুলাই রোজ শুক্রবার। সকাল ৯ টায়, সূভাস দাস ও গৌরাঙ্গ দাসের নেতৃত্বে, মলি দাস, তপু দাস, রথীন্দ্র দাস, ঝন্টু দাস, সপ দাস, চন্দন দাস, মিটু দাস, নারায়ণ দাস, মাখন দাস, গৌতম দাস গংরা প্রবাসী অনিল চন্দ্র দাসের বসত বাড়ীতে ধারালো অস্র নিয়ে হামলা চালিয়ে শারিরীক ভাবে নির্যাতন করে ও ব্যাপক ভাংচুর করে ও পাকাবাড়ীঘর ক্ষতিগ্রস্থ করে এবং নগদ টাকা পয়সা স্বর্ণাংলকার লুট করে নিয়ে যায়। সুভাস গং হামলা লুটপাট করে যাওয়ার সময় অনিল চন্দ্র দাস ও তার পরিবারকে প্রানে মারার হুমকি দিয়ে যায়।
এলাকাবাসীর সাথে আলাপ করে জানা যায়, সন্ত্রাসী সূভাস গং দীর্ঘদিন যাবত অপচেষ্টা ও হয়রানী করে আসছে প্রবাসী অণিল চন্দ্র দাসকে, তার সম্পত্তি গ্রাস করার জন্য। অনিল দাস এ ব্যাপারে পূর্বেও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত সিলেটে, একটি মামলা দায়ের করেন। মামলা নং ১০/২০২০ইং। প্রবাসী অরিনল চন্দ্র দাস, পুলিশ প্রশাসন ও আদালতের সুষ্টু তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে বলে বিশ্বাস করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.