সংবাদ শিরোনাম
হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধারে তৃণমূল যুবদলকে শক্তিশালী করতে হবে: শহীদ উল্লাহ  » «   আল্লামা শফির মৃত্যুতে সিলেটে তাৎক্ষণিক শোকসভা:হাটহাজারীতে তাণ্ডবের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি  » «   সমকাল সুহৃদ সমাবেশ শিশু-কিশোর ভাচুর্য়াল  কুইজ প্রতিযোগিতার পঞ্চম বিজয়ী তিথি  » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক  » «   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই  » «   ৪ অক্টোবর থেকে ফের চালু হচ্ছে সিলেট-লন্ডন ফ্লাইট  » «   ৪ লাখ ভারতীয় রুপিসহ বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আটক  » «   ৩০ বছরের বেশি সময় ধরে হাটহাজারী মাদরাসার মুহতামিম ছিলেন আল্লামা শাহ আহমদ শফী  » «   সিঙ্গাপুরে বাংলাদেশিসহ অভিবাসী শ্রমিকদের বন্দিদশা, নির্মমতা  » «   জগন্নাথপুরে আরো ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬৩  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান:জরিমানা আদায়  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় গুমাই নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার  » «   প্রেমিকের টানে ভারতীয় তরুণী সুনামগঞ্জে:তারপর..   » «   রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «  

জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা

জগন্নাথপুর প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ মধ্য বাজারের মিটন টার্চ নামক দোকান থেকে নগদ লক্ষ টাকা সহ ভরি সোনা চুরি করে নিয়ে গেছে চোরেরা। নিয়ে আতঙ্কিত  বাজারের ব্যবসায়ীরা।

বাজারের ব্যবসায়ী   দোকানের মালিক সূত্রে জানা যায়, মধ্য বাজারের মিটন টার্চের মালিক মিটন দেব সোমবার (১০ আগষ্ট) প্রতিদিনের ন্যায় সন্ধার পর দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। খাওয়া দাওয়া করে রাত ১০ টা ৩০ মিনিটের দিকে দোকানে এসে দেখেন দোকানের পিচনের দরজা ভেঙ্গে চোর দোকানে প্রবেশ করে দোকানে ক্যাশে স্টিলের আলমারিতে থাকা লক্ষ টাকা ভরি সোনা চুরি করে নিয়ে গেছে বাজারবাসীরা জানান, বার বার চুরির ঘটনায় বাজারের ব্যাবসায়ীরা আতঙ্কিত। দীর্ঘ দিন ধরে বাজারে চুরি হওয়ার পরও বিষয়ে কেউ গুরুত্ব না দেওয়ায় চুরি দিন দিন বৃদ্ধি পাচ্ছে বলে জানান ব্যবসায়ীরা। প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন বাজারবাসী।   

দোকানের মালিক মিটন দেব বলেন, আমার দোকান থেকে চোরচক্র নগদ লক্ষ টাকা ভরি সোনা নিয়ে গেছে। আমার দোকানে বিভিন্ন স্থানের কাস্টমার টাকা সোনা জমা রাখতেন। আজ আমি অসহায় এখন আমি আর চোখে পথ দেখছিনা। আমার দাবি বাজারবাসী সহ প্রশাসনের কাছে চোর শনাক্ত করে টাকা  সোনা ফিরত পেতে সাহায্য করুন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.