সংবাদ শিরোনাম
হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধারে তৃণমূল যুবদলকে শক্তিশালী করতে হবে: শহীদ উল্লাহ  » «   আল্লামা শফির মৃত্যুতে সিলেটে তাৎক্ষণিক শোকসভা:হাটহাজারীতে তাণ্ডবের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি  » «   সমকাল সুহৃদ সমাবেশ শিশু-কিশোর ভাচুর্য়াল  কুইজ প্রতিযোগিতার পঞ্চম বিজয়ী তিথি  » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক  » «   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই  » «   ৪ অক্টোবর থেকে ফের চালু হচ্ছে সিলেট-লন্ডন ফ্লাইট  » «   ৪ লাখ ভারতীয় রুপিসহ বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আটক  » «   ৩০ বছরের বেশি সময় ধরে হাটহাজারী মাদরাসার মুহতামিম ছিলেন আল্লামা শাহ আহমদ শফী  » «   সিঙ্গাপুরে বাংলাদেশিসহ অভিবাসী শ্রমিকদের বন্দিদশা, নির্মমতা  » «   জগন্নাথপুরে আরো ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬৩  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান:জরিমানা আদায়  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় গুমাই নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার  » «   প্রেমিকের টানে ভারতীয় তরুণী সুনামগঞ্জে:তারপর..   » «   রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «  

সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে জঙ্গি বিরোধী অভিযান চালাচ্ছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট। এ পর্যন্ত নব্য জেএমবির সিলেট অঞ্চলের প্রধান নাইমুজ্জামান সহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত নগরীর মিরাবাজার সহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এদিকে- আটক জঙ্গিদের জিজ্ঞাসাবাদের সূত্র ধরে মঙ্গলবার রাত ৯টায় পুলিশের একটি দল আটক সাদিকে নিয়ে তার পীর মহল্লার বাসায় অভিযান চালায়। স্থানীয় কাউন্সিলর আফতাব হোসেন খানকে সঙ্গে নিয়ে ওই বাসায় অভিযানকালে বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার করা হয়।

পরে আটক থাকা জেএমবির সিলেট অঞ্চলের প্রধান নাইমুজ্জামান ও তার সহযোগি সায়েমকে নিয়ে নগরীর টিলাগড়ের শাপলাবাগ এলাকার ৩ নম্বর রোডের শাহ ভিলায় অভিযান চালানো হয়। তবে- ওই বাসা থেকে কোনো কিছু উদ্ধার করা হয়নি। অভিযানকালে উপস্থিত থাকা স্থানীয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদ জানিয়েছেন- কম্পিউটার ট্রেনিং সেন্টার খোলার কথা বলে নাইম ও সায়েম ওই বাসা ভাড়া নিলেও তারা কার্যক্রম শুরু করেনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.