সংবাদ শিরোনাম
তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «   সিলেট জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে দেখতে চায় এলাকাবাসী  » «  

চুরির অভিযোগ উঠেছে আইপিএলের বিপক্ষে

সিলেটপোস্ট ডেস্ক::এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) নিয়ে জটিলতা যেন পিছু ছাঁটছেই না। আসরটি শুরু হতে এখনো এক সপ্তাহের বেশি বাকি। ব্যাটে-বলের লড়াই মাঠে গড়ানোর আগেই বিতর্কের মুখে পড়ল টুর্নামেন্টটি। অভিযোগ উঠেছে, এবারের আইপিএলের থিম সং নাকি অন্যের গান থেকে চুরি করা।

গানটি চুরি করে বানানো হয়েছে বলে অভিযোগ তুলেছেন দিল্লির র‍্যাপ গায়ক কৃষ্ণ কাউল। ‘দেখ কউন আয়া ওয়াপাস’ নামে ২০১৭ সালে একটি গান প্রকাশ করেছেন তিনি। সেই গানের কথা ও সুর দিয়েই নাকি বানানো হয়েছে আইপিএলের থিম সং।

এক টুইট বার্তায় র‍্যাপ গায়ক লিখেছেন, ‘আমার ‘দেখ কউন আয়া ওয়াপাস’ গান থেকে চুরি করে এবারের থিম সং ‘আয়েঙ্গে হাম ওয়াপাস’ বানিয়েছে আইপিএল। এ জন্য কোনো অনুমতি নেওয়া হয়নি, কৃতজ্ঞতা স্বীকার করা হয়নি। সতীর্থ শিল্পী ও বন্ধুমহলকে অনুরোধ করছি, এই টুইটটি রিটুইট করুন, এভাবে ওরা পার পেয়ে যেতে পারে না।’

এর পরেই বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে যদিও গণমাধ্যমে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) জানিয়েছে, এই চুরির কোনও তথ্য তাদের কাছে নেই। তবে ইতিমধ্যেই #IPLAnthemCopied হ্যাশট্যাগ টুইটারে ট্রেন্ডিং হয়ে গেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.