সংবাদ শিরোনাম
তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «   সিলেট জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে দেখতে চায় এলাকাবাসী  » «  

ইসলামকে কটাক্ষ করে ডেনমার্কের কট্টরপন্থী নেতার পোস্ট

সিলেটপোস্ট ডেস্ক::ইসলামকে কটাক্ষ করে মন্তব্য করেছেন ডেনমার্কের স্ট্রাম কুর্স দলের কট্টরপন্থী নেতা রাসমুস পলদান। গত বৃহস্পতিবার এই দলের সদস্যরা কোরআন পুড়িয়ে ফেলার পর নেতা রাসমুস পলদান এই মন্তব্য করেন।

সামাজিক মাধ্যমে রাসমুস পলদান লিখেছেন, অনেক পাপী বলেছিল আমরা কখনোই এটি (কোরআন পোড়ানো) করতে পারবো না। কিন্তু আমরা তা করেছি। ইসলাম একটি ‘বাজে’ এবং আদিম ধর্ম ,যার ডেনমার্ক, সুইডেন কিংবা কোন সভ্য সমাজে স্থান নেই।

গত মাসে সুইডেনের দক্ষিণ প্রান্তে অবস্থিত মালমো চরম শহরে কোরআন পোড়ানোর ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পরে। এর পর গত বৃহস্পতিবারে ফের স্টকহোমের রিঙ্কবিতে কোরআন পোড়ানো হল।

প্রতিবেদনে বলা হয়েছে, অবৈধভাবে করা এক বিক্ষোভের মধ্যে স্ট্রাম কুর্স দলের সদস্যরা স্টকহোমের রিঙ্কবিতে কোরআনের পুড়িয়ে দেয়।

দলটি কোরআন পোড়ানোর আগে পুলিশের কাছে অনুমতি চায়, তবে পুলিশ তা বাতিল করে দেয়। এরপরও পুলিশি নির্দেশ অমান্য করে দলটি এই ঘটনা ঘটিয়েছে। ডেইলি সাবাহ, আল জাজিরা

সর্বশেষ সংবাদ

Developed by:

.