সংবাদ শিরোনাম
হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধারে তৃণমূল যুবদলকে শক্তিশালী করতে হবে: শহীদ উল্লাহ  » «   আল্লামা শফির মৃত্যুতে সিলেটে তাৎক্ষণিক শোকসভা:হাটহাজারীতে তাণ্ডবের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি  » «   সমকাল সুহৃদ সমাবেশ শিশু-কিশোর ভাচুর্য়াল  কুইজ প্রতিযোগিতার পঞ্চম বিজয়ী তিথি  » «   জগন্নাথপুরে ইয়াবাসহ মাদকসেবী আটক  » «   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই  » «   ৪ অক্টোবর থেকে ফের চালু হচ্ছে সিলেট-লন্ডন ফ্লাইট  » «   ৪ লাখ ভারতীয় রুপিসহ বিশ্বম্ভরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আটক  » «   ৩০ বছরের বেশি সময় ধরে হাটহাজারী মাদরাসার মুহতামিম ছিলেন আল্লামা শাহ আহমদ শফী  » «   সিঙ্গাপুরে বাংলাদেশিসহ অভিবাসী শ্রমিকদের বন্দিদশা, নির্মমতা  » «   জগন্নাথপুরে আরো ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬৩  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান:জরিমানা আদায়  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় গুমাই নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার  » «   প্রেমিকের টানে ভারতীয় তরুণী সুনামগঞ্জে:তারপর..   » «   রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «  

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি মূল্যায়নে ২০১৯-২০২০ অর্থবছরেও দেশ সেরা সিসিক

সিলেটপোস্ট ডেস্ক::বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়ন মূল্যায়নে দেশের সবকটি সিটি করপোরেশনের মধ্যে এবারও প্রথম হওয়ার ধারাবাহিকতা ধরে রেখেছে সিলেট সিটি করপোরেশন।

এছাড়া স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের আওতাধিন ২০ টি দপ্তর ও সংস্থার মধ্যে ২০১৯-২০২০ অর্থবছরে সিসিক একধাপ এগিয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় ২০১৯-২০২০ অর্থ বছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির প্রতিবেদন ও প্রমানকসমূহ মূল্যায়নে সিলেট সিটি করপোরেশন দেশের ১২টি সিটি করপোরেশনের মধ্যে প্রথম হয়।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সম্মানীত নাগরিকদের সহযোগিতা আর কর্মকর্তা-কর্মচারী এবং কাউন্সিলদের অক্লান্ত পরিশ্রমের কারণেই সিসিকের এই ধারাবাহিক অর্জন সম্ভব হয়েছে। এজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

মেয়র বলেন, নাগরিক সেবার মানোয়ন্নয়নে সিসিকের সকল বিভাগ ও শাখা আরো গতিশীল ভূমিকা পালন করবে। নগরবাসির সার্বিক সহযোগিতায় চলতি অর্থ বছরেও এ ধারা অব্যাহত রাখতে চায় সিসিক।

সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় এমন অর্জন উল্লেখ্য করে সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী।

প্রসঙ্গত, ২০১৮-২০১৯ অর্থ বছরে অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির মূল্যায়নে দেশের সকল সিটি করপোরেশনের মধ্যে সেরা ও ২৪টি দপ্তর/সংস্থার মধ্যে ৩য় হয়েছিল সিলেট সিটি করপোরেশন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.