সংবাদ শিরোনাম
যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা, দাদা-নাতি নিহত, আহত ৪  » «   জগন্নাথপুরে ত্রান সামগ্রী বিতরন করল অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট  » «   সিলেট সিটির ৮৩৯ কোটি ২০ লাখ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা মেয়র আরিফের  » «   সোবহানীঘাট মা ও শিশু হাসপতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু  » «   জগন্নাথপুরে পৃথক দু’টি লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ  » «   ১১বছর পর জানাগেল অপহরণ নয়; আত্মগোপনে ছিলেন ওই নারী  » «  

জগন্নাথপুরে আশংকা জনকভাবে বাড়ছে করোনা: নতুন করে আরো ২১ জন আক্রান্ত

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::সুনামগঞ্জের জগন্নাথপুরে আশংকাজনক ভাবে করোনা প্রতিদিন করোনায় আক্রান্ত হচ্ছে উপজেলার জনসাধারন। গত ৭২ ঘন্টায় নতুন করে ২১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তের সংখ্যা দিন
দিন বৃদ্ধি পাওয়ায় জনসচেতনতা সৃষ্টি জন্য ব্যাপক প্রচারনা চালানোর বিকল্প নাই বলে মনে করেন সচেতন মহল।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তার অফিস সূত্রে জানা যায়, শুক্রবার (২৩ জুলাই) সিলেটের শাহজালাল বিজ্ঞান প্রযুক্তির ল্যাব থেকে নমুনা পরীক্ষার পর ১৫ জন করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে জগন্নাথপুর পৌরসভায় ৬ জন, পাটলী ইউনিয়নে ১ জন, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে ১জন, চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ২জন,মিরপুর ইউনিয়নে ২জন, রানীগঞ্জ ইউনিয়নে ২ জন ও দক্ষিণ সুনামগঞ্জের ১ জন।

এদিকে শনিবার (২৪ জুলাই) সিলেটের শাহজালাল বিজ্ঞান প্রযুক্তির ল্যাব থেকে নমুনা পরীক্ষার পর ৭জন ব্যক্তিদের করোনা রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে জগন্নাথপুর পৌরসভায় ৩ জন, পাটলী ইউনিয়নে ১ জন, চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ১ জন ও রানীগঞ্জ ইউনিয়নে ২ জন।
উপজেলার জনসাধারন সাথে আলাপ করে জানা যায়, উপজেলা জুড়ে জনসাধারন সচেতন না হওয়া ও পাশাপাশি মাস্ক ব্যবহার না করা সহ অবাদে চলাচলের জন্য করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ার মুল কারন মনে করেন। প্রশাসনের জনসচেতনতা সৃষ্টি করতে ব্যর্থ হচ্ছেন মনে করেন সচেতন মহল।

উপজেলার জুড়ে চোর পুলিশ খেলা চলে পুলিশ
আসলে ব্যবসায়ীরা দোকান বন্ধ করে চলে যান। মোবাইল কোর্ট শেষ হলে আবার দোকান খুলে ব্যবসা পরিচালনা করা হচ্ছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধুসূধন ধর জানান, জগন্নাথপুর উপজেলায় এ পর্যন্ত ৩৮৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে সুস্থ আছেন ৩০৯ জন, মৃত্যুবরণ করছেন ৫ জন । ৬৪ আছেন হোম আইসোলেশনে এবং ৫ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.