সংবাদ শিরোনাম
যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা, দাদা-নাতি নিহত, আহত ৪  » «   জগন্নাথপুরে ত্রান সামগ্রী বিতরন করল অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট  » «   সিলেট সিটির ৮৩৯ কোটি ২০ লাখ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা মেয়র আরিফের  » «   সোবহানীঘাট মা ও শিশু হাসপতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু  » «   জগন্নাথপুরে পৃথক দু’টি লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ  » «   ১১বছর পর জানাগেল অপহরণ নয়; আত্মগোপনে ছিলেন ওই নারী  » «  

ছাত্রদল নেতা রিমন গ্রেফতার জেলা ও মহানগর ছাত্রদলের নিন্দা

সিলেটপোস্ট ডেস্ক::বালাগঞ্জে বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আদিল আহমদ রিমনকে গ্রেফতার করেছে বালাগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, সোমবার (২৬ জুলাই) রাত আনুমানিক ১১টার দিকে এক বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের জনকল্যাণ বাজার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। সেই বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলার আসামী। বালাগঞ্জ থানায় জি/আর-মামলা নং ৭৭/১৮।

সেই প্রয়াত বিএনপি নেতা এম এ হকের ভাগনা এবং যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক লাকী আহমদের ছোট ভাই।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হাসান বলেন, চলমান এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে। মঙ্গলবার (২৭ জুলাই) সকালে আদিল আহমদ রিমনকে আদালতে প্রেরণ করা হয়।

এদিকে এক বিবৃতিতে  সিলেট জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক খালেদুর রহমান সানি স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আদিল আহমদ রিমনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।

নেতৃবৃন্দ বলেন, বর্তমানে করোনা কবলিত বাংলাদেশে আওয়ামী নিশী ভোটের সরকার বিরোধী মতের বিশ্বাসীদের মিথ্যা মামলা দিয়ে ও গ্রেফতার করে ফ্যাসিবাদী কার্যকলাপের মেয়াদ দীর্ঘায়িত করতে চায় । তারই ধারাবাহিকতায় সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আদিল আহমদ রিমনকে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় গ্রেফতার করেছে। নেতৃবৃন্দ অবিলম্বে তার মুক্তি ও এসব অবৈধ, মামলা প্রত্যাহারের দাবি জানান।-বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.