সংবাদ শিরোনাম
যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা, দাদা-নাতি নিহত, আহত ৪  » «   জগন্নাথপুরে ত্রান সামগ্রী বিতরন করল অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট  » «   সিলেট সিটির ৮৩৯ কোটি ২০ লাখ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা মেয়র আরিফের  » «   সোবহানীঘাট মা ও শিশু হাসপতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু  » «   জগন্নাথপুরে পৃথক দু’টি লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ  » «   ১১বছর পর জানাগেল অপহরণ নয়; আত্মগোপনে ছিলেন ওই নারী  » «  

শিল্পার স্বামীকে আরও ১৪ দিন কারাগারে রাখার নির্দেশ

সিলেটপোস্ট ডেস্ক::পর্নোগ্রাফি মামলায় গত ১৯ জুলাই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। এরপর তাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজত রাখার নির্দেশ দেওয়া হলেও পরে সেটি বাড়িয়ে ২৭ জুলাই করা হয়। এর মেয়াদ আরও বাড়তে পারে বলেও শোনা যাচ্ছিলো।


অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে নিম্ন আদালত।

অন্যদিকে এই গ্রেফতারি অবৈধ এবং বেআইনি বলে দাবি করে মুম্বাই হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রাজ কুন্দ্রা। গত শুক্রবার দাখিল করা অভিযুক্তর এই আর্জি আজই শুনবে হাইকোর্ট।


রাজের দাবি হটশটস অ্যাপের জন্য যে ভিডিওগুলো ব্রিটিশ যুক্তরাজ্যের একটি কোম্পানির জন্য তিনি বানিয়েছিলেন বলে দাবি করা হচ্ছে সেগুলো ভালগার (অশ্লীল) কিন্তু তা পর্নোগ্রাফি নয় কারণ সেখানে প্রকৃত যৌন সঙ্গমের কোনও দৃশ্য নেই।

রাজ কুন্দ্রা জামিনের আবেদনে আরও জানিয়েছেন, তাকে বয়ান রেকর্ডের জন্য ডেকে বিনা কোনও নোটিশে গ্রেফতার করা হয়েছে। তাকে সিআরপিসি ৪১(এ)-এর আওতায় নির্দিষ্ট কোনও নোটিশ জারি করা হয়নি।


আবেদনপত্রে জানানো হয়েছে, এই মামলায় গত ৫ ফেব্রুয়ারি এফআইআর রেজিস্টার হয় এবং ৩ এপ্রিল চার্জশিট ফাইল করা হয়। এক্ষেত্রে আবেদনকারী (রাজ কুন্দ্রা)-কে সহজেই বয়ান রেকর্ডের জন্য পুলিশ ডেকে পাঠাতে পারত এবং তিনি সেই সমনে সাড়া না দিলে সেইমতো ব্যবস্থা গ্রহণ করতে পারত।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.