সংবাদ শিরোনাম
যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা, দাদা-নাতি নিহত, আহত ৪  » «   জগন্নাথপুরে ত্রান সামগ্রী বিতরন করল অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট  » «   সিলেট সিটির ৮৩৯ কোটি ২০ লাখ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা মেয়র আরিফের  » «   সোবহানীঘাট মা ও শিশু হাসপতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু  » «   জগন্নাথপুরে পৃথক দু’টি লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ  » «   ১১বছর পর জানাগেল অপহরণ নয়; আত্মগোপনে ছিলেন ওই নারী  » «  

করোনা আপডেট:সিলেটে বিভাগে মারা গেছেন আরও ৯জন,সনাক্ত ৯৯৬

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে অতীতের সব রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়েছে করোনভাইরাস। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৯৬জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আর সুস্থ হয়েছেন ৩০৫জন। আর মারা গেছেন আরও ৯জন।এর আগে সর্বশেষ গত শুক্রবার ৮০২ জন ছিল সিলেটে একদিনের সর্বোচ্চ শনাক্ত।

আজ রবিবার (১ আগষ্ট) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, নতুন শনাক্তদের মধ্যে ৩৯৯ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ১০৬ জন, হবিগঞ্জের ৩৫১ এবং ১৪০ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৪০ হাজার ৪৫২ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ২৫ হাজার ৩৩৬ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৭২৮ জন, হবিগঞ্জে ৪ হাজার ৮৩২ জন ও মৌলভীবাজারে ৫ হাজার ৫৬৪ জন রয়েছেন।

একই সময়ে সিলেটে ৩০৫ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ২০৮ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জ জেলার ৩৪ জন, হবিগঞ্জ জেলার ১৫ জন এবং ৪৮ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা।

বিভাগে এ পর্যন্ত ৩০ হাজার ৮৪৩ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ২১ হাজার ১৬৬ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৩৫১ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৫১৫ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ৮১২ জন।
এদিকে সিলেট বিভাগে আজ আরও ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। এতে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৭ শতাধিক। সঙ্গে বিভাগে শনাক্তের সংখ্যাও ৪০ হাজার ছাড়িয়ে গেছে। মৃতদের মধ্যে সিলেট জেলার ৭ জন এবং সুনামগঞ্জ জেলার ১ জন বাসিন্দা রয়েছেন।

এনিয়ে সিলেট বিভাগে ৭০২ জন করোনাভারাইরাসে আক্রান্ত রোগী মারা গেছেন। তাঁদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৫৬১ জন, সুনামগঞ্জে ৫১ জন, হবিগঞ্জে ৩০ জন এবং মৌলভীবাজার জেলায় ৬০ জন রয়েছেন।

একই সময়ে সিলেট বিভাগে নতুন করে ৫০ জন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৩৭ জন, হবিগঞ্জে ১ এবং মৌলভীবাজার জেলার ২ জন রয়েছেন।

নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত ভর্তিদের নিয়ে সিলেটের বিভিন্ন হাসপাতালে বর্তমানে ৪০৫ জন রোগী রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ২৮৬ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৬৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ৩০ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ২২ জন চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.