সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

দুই বন্দুকধারীকে নিয়েই টিভিতে খবর পাঠ!

সিলেটপোস্ট ডেস্ক::আফগানিস্তান দখলের পর তালেবানরা একের পর এক কাণ্ড ঘটিয়েই চলেছে। তার কিছু ভয়ংকরও বটে, তবে কিছু আবার বেশ হাস্যকর। তেমনই একটি ঘটনা ঘটলো আফগানিস্তারের কান্দাহারের একটি টিভি স্টেশনে। ঘটনার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেতেই গোটা বিশ্বজুড়ে নানা প্রতিক্রিয়া এবং হাস্যরসের জন্ম দিয়েছে।

ফুটেজে দেখা যায় একজন সংবাদ পাঠকের পিছনে বন্দুক হাতে দাঁড়িয়ে রয়েছে দুই তালেবান। তাদেরকে সাথে রেখেই স্বাভাবিকভাবে খবর পড়ছেন সংবাদ পাঠক। তবে সংবাদ চলাকালীন দুই বন্দুকধারীর তাকানোর ভঙ্গি এবং তাদের নির্লিপ্ত মুখভঙ্গি নেটিজেনদের নজর কাড়ে। ভিডিওটি টুইটারে প্রচার হতেই সেটি ভাইরাল হয়ে যায়।

পিছনে বন্দুকধারী রেখে ওই খবরে সংবাদ পাঠক সাধারণ মানুষের উদ্দেশে অভয়ের বার্তা দিয়ে বলছেন, আফগানিস্তানের পরিস্থিতি একদম স্বাভাবিক। কোথাও কোন সমস্যা নেই। তবে অনেক নেটিজেন ভিডিওর সত্যতা নিয়ে প্রশ্ন তুললেও আর্ন্তজাতিক কোন গণমাধ্যম এখনো এর সত্যতা যাচাই করতে পারেনি।

প্রসঙ্গত, ক্ষমতা দখলের পরেই আফগানিস্তানে সরকারি টেলিভিশনে মহিলা উপস্থাপিকাকে ছাঁটাই করে দেওয়া হয়। তার জায়গায় আনা হয় একজন পুরুষকে। তালেবান শাসনে মহিলারা কাজ করতে পারবেন, আফগানিস্তান দখলের পর আশ্বাস দিয়েছিলেন তালেবান মুখপাত্র। বাস্তবে দেখা যাচ্ছে উল্টো ছবি। যত দিন যাচ্ছে, মহিলাদের ওপর ততই বিরূপ হয়ে উঠছে তালেবান গোষ্ঠী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.