সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

পেরুতে বাস খাদে পড়ে নিহত ৩২

সিলেটপোস্ট ডেস্ক::দক্ষিণ আমেরিকার দেশ পেরুর আন্দিজ পর্বতমালা অঞ্চলে একটি বাস খাদে পড়ে কমপক্ষে ৩২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন।

স্থানীয় সময় মঙ্গলবার (৩১ আগস্ট) দেশটির আপুরিম্যাক অঞ্চলের কোতাবামবাস প্রদেশে এ ঘটনা ঘটে। পেরুর আরপিপি রেডিওর বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

দেশটির পুলিশ জানিয়েছে, চার দিনের মধ্যে দেশটিতে তৃতীয় বড় সড়ক দুর্ঘটনা এটি। রাজধানী লিমা থেকে ৬০ কিলোমিটার পূর্বে ক্যারেটেরা সেন্ট্রাল রোডের একটি সরু রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। রাস্তাটি লিমাকে মধ্য আন্দিজের সঙ্গে সংযুক্ত করেছে।

পুলিশ আরও জানায়, নিহতদের মধ্যে ছয় বছরের এক ছেলে এবং তিন বছরের একটি মেয়ে রয়েছে। বাসটিতে ৬৩ জন যাত্রী ছিল।

আরপিপি রেডিও জানিয়েছে, দুর্ঘটনায় পড়া বাসটি প্রায় ৬৫০ ফুট নিচে গড়িয়ে পড়ে। সম্ভাব্য বেঁচে থাকাদের এবং মৃতদেহ উদ্ধারে অভিযান চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.