সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

আইডায় ৯ জনের মৃত্যু, নিউইয়র্ক-নিউজার্সিতে জরুরি অবস্থা ঘোষণা

সিলেটপোস্ট ডেস্ক::যুক্তরাষ্ট্রে আকস্মিক বন্যা ও টর্নেডো আঘাতে কমপক্ষে নয়জন নিহত হয়েছেন। রেকর্ড বৃষ্টিপাতের কারণে নিউইয়র্ক ও নিউজার্সি অঙ্গরাজ্যে জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে।

নিউইয়র্ক সিটির মেয়র বিল ডি ব্লাসিওর বরাতে বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) এ তথ্য জানায় বিবিসি।

নিউইয়র্ক শহরের মেয়র বিল ডি ব্লাসিও এই পরিস্থিতিকে ‘বিপজ্জনক’ আখ্যা দিয়ে বলেছেন, এটি ‘ভয়াবহ বন্যা’।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা গেছে নিউইয়র্ক শহরের রাস্তা, বাড়িঘর বৃষ্টির পানিতে ডুবে আছে। সেই পানি সাবওয়েতে ঢুকে পড়ছে। কিছু লোক তাদের বাড়ির বেসমেন্টে আটকা পড়েছে।

যুত্তরাষ্ট্রের জাতীয় আবহাওয়া দফতর নিউইয়র্কের সেন্ট্রাল পার্কে এক ঘণ্টায় সোয়া তিন ইঞ্চি (আট সেন্টিমিটার) বৃষ্টিপাতের রেকর্ড করেছে।

একটি লাশ ভেসে যাওয়া একটি গাড়িতে পাওয়া গিয়েছিল।

শহরের অধিকাংশ সাবওয়ে বন্ধ রাখা হয়েছে। জরুরি যানবাহন ছাড়া অন্য যানবাহন রাস্তায় চলাচলে নিষিদ্ধ করা হয়েছে। নিউইয়র্ক এবং নিউজার্সি থেকে বেশ কয়েকটি ট্রেন ও উড়োজাহাজ চলাচল বন্ধ রাখা রয়েছে।

নিউজার্সিতে বন্যার পানিতে ডুবে অন্তত একজনের মৃত্যুর সংবাদ প্রকাশিত হয়েছে। ঘূর্ণিঝড়ে সেখানকার মাল্লিকা হিল এলাকায় অন্তত নয়টি বাড়ি ভেঙে গেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.