সংবাদ শিরোনাম
যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা, দাদা-নাতি নিহত, আহত ৪  » «   জগন্নাথপুরে ত্রান সামগ্রী বিতরন করল অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট  » «   সিলেট সিটির ৮৩৯ কোটি ২০ লাখ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা মেয়র আরিফের  » «   সোবহানীঘাট মা ও শিশু হাসপতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু  » «   জগন্নাথপুরে পৃথক দু’টি লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ  » «   ১১বছর পর জানাগেল অপহরণ নয়; আত্মগোপনে ছিলেন ওই নারী  » «  

সিলেটে আসছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক::দীর্ঘদিন পর অবশেষে আগামী রোববার থেকে (১২ সেপ্টেম্বর) শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এখন চলছে নানা প্রস্তুতি। এরই অংশ হিসেবে সমন্বয় বৈঠক করতে সিলেটে আসছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

আজ বৃহস্পতিবার বিকালে সড়কপথে সিলেটে এসে পৌঁছাবেন প্রতিমন্ত্রী জাকির। এরপর আগামীকাল শুক্রবার সকালে তিনি করোনা পরিস্থিতিতে স্কুল পুনরায় চালুর লক্ষ্যে করণীয় বিষয়ে সিলেট বিভাগের ডিডি, সিলেট জেলার ডিপিইও, এডিপিইও, পিটিআই সুপার, জেলার ইউইও, পিটিআই ইনস্ট্রাক্টরসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে বৈঠকে মিলিত হবেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, শুক্রবার সকালে সিলেট পিটিআই অডিটোরিয়ামে এই বৈঠক অনুষ্ঠিত হবে।

বৈঠক শেষে প্রতিমন্ত্রী জাকির হোসেন হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে জুম’আর নামাজ আদায় করবেন। রাতে তিনি ঢাকায় ফিরবেন।
এদিকে করোনা ভাইরাসের কারণে দীর্ঘ ১৭ মাস বন্ধের পর শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেয়া হচ্ছে। এ লক্ষে সিলেটে সকল কলেজ, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধানগণ শিক্ষা প্রতিষ্টান খোলার জন্য স্কুল-কলেজ ও মাদ্রাসা পরিস্কার পরিচন্নতার উদ্যেগ নিয়েছেন বলে দেখা গেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.