সংবাদ শিরোনাম
যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা, দাদা-নাতি নিহত, আহত ৪  » «   জগন্নাথপুরে ত্রান সামগ্রী বিতরন করল অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট  » «   সিলেট সিটির ৮৩৯ কোটি ২০ লাখ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা মেয়র আরিফের  » «   সোবহানীঘাট মা ও শিশু হাসপতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু  » «   জগন্নাথপুরে পৃথক দু’টি লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ  » «   ১১বছর পর জানাগেল অপহরণ নয়; আত্মগোপনে ছিলেন ওই নারী  » «  

কোম্পানীগঞ্জে ভাগ্নে বউকে ধর্ষণের অভিযোগে মামা শ্বশুর গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক::কোম্পানীগঞ্জে ভাগ্নে বউকে ধর্ষণের অভিযোগে তার মামা শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার গৃহবধূর অভিযোগের ভিত্তিতে শুক্রবার (১০ সেপ্টেম্বর) ফিরোজ মিয়া (৩৮) নামের ওই ব্যক্তিকে আটক করেন কোম্পানীগঞ্জ থানার এসআই অনীক বড়ুয়া।

গ্রেফতারকৃত ফিরোজ মিয়া উপজেলার তৈমুরনগর (ভাংতি) গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বামী মানসিক প্রতিবন্ধী। অভিযুক্ত ফিরোজ মিয়া গৃহবধূর স্বামীর মামা। সেই সূত্রে তিনি প্রায়ই ওই গৃহবধূর স্বামীর বাড়িতে আসা-যাওয়া করতেন। পারিবারিকভাবে সাহায্য করার অজুহাতে সুযোগ পেলেই ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিতেন তার মামা শ্বশুর ফিরোজ। গত ১৫ মে ফিরোজ মিয়া রাতের আঁধারে ঘরে প্রবেশ করে ধর্ষণ করেন ওই গৃহবধূকে। এরপর থেকে বিভিন্নভাবে ভয় দেখিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করেন ফিরোজ। মামা শ্বশুরের যৌন নির্যাতনে অতিষ্ঠ হয়ে একসময় গৃহবধূ তার বাবার বাড়িতে চলে যান। সেখানে গিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে ঘটনা জানালে তারা ওই গৃহবধূকে থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দেন।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলা ও আসামিকে তাৎক্ষণিক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ০৬)। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আর ভিকটিমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.