সংবাদ শিরোনাম
যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে ভয়াবহ দুর্ঘটনা, দাদা-নাতি নিহত, আহত ৪  » «   জগন্নাথপুরে ত্রান সামগ্রী বিতরন করল অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট  » «   সিলেট সিটির ৮৩৯ কোটি ২০ লাখ ৭৬ হাজার টাকার বাজেট ঘোষণা মেয়র আরিফের  » «   সোবহানীঘাট মা ও শিশু হাসপতালে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু  » «   জগন্নাথপুরে পৃথক দু’টি লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আসপিয়া আর নেই,বিভিন্নজনের শোক প্রকাশ  » «   ১১বছর পর জানাগেল অপহরণ নয়; আত্মগোপনে ছিলেন ওই নারী  » «  

নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন এমপি মোকাব্বির খান

সিলেটপোস্ট ডেস্ক::গণফোরামের নির্বাহী সভাপতি হয়েছেন সিলেট-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। ঢাকা থেকে সিলেটের বাস ভবনে পৌঁছার পর থেকে দলের নেতাকর্মীরা ও বিভিন্ন সংগঠনের কর্মীরা ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে তাঁর বাসভবনে আসেন। সিলেটে আসার পর গত দুই দিনে নির্বাচনী এলাকার হাজারো নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তিনি। অবস্থার পরিপ্রেক্ষিতে মনে হচ্ছে সকল প্রতিকুলতা মোকাবেলা করে এবং বৃহত্তর ঐক্য গঠনের মধ্য দিয়ে গণফোরামের প্রতি মানুষের ব্যাপক আকাংখার সৃষ্টি হয়েছে।
গত শুক্রবার বিকাল ও গতকাল শনিবার সকাল ১০টা থেকে দিনব্যাপি সিলেট নগরীর নবাব রোডস্থ বাস ভবনে সিলেটের বিশ^নাথ ও ওসমানীনগর উপজেলার প্রায় দুই হাজার মানুষ ফুলেল শুভেচ্ছা, প্রাণঢালা অভিনন্দন এবং গণফোরামে যোগদান করেন। এ যোগদান অনুষ্ঠান রোববার দুপুর পর্যন্ত অব্যাহত থাকবে।
উপস্থিত নেতৃবৃন্দরা বলেন, গণফোরামের নির্বাহী সভাপতি হওয়ায় এমপি সাহেবকে অভিনন্দন জানাতে এসেছি। আমরা তাঁর কাছে সিলেট-২ আসনের সার্বিক উন্নয়ন প্রত্যাশা করি। আমরা তাঁকে ও গণফোরামকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন এবং তাঁর সফলতা কামনা করছি।
এমপি মোকাব্বির খান বলেন, এলাকার উন্নয়ন তথা সারা বাংলাদেশের রাজনীতিতে একটা গুণগত পরিবর্তন এবং মুক্তিযুদ্ধের কাংখিত বৈষম্যমুক্ত ও দূর্নীতিমুক্ত ও কল্যাণমুখী রাষ্ট্র গঠনে তিনি ও তাঁর দল অগ্রণী ভূমিকা করবে।
এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা গণফোরামের সভাপতি আব্দুর রশিদ চৌধুরী মাখন, গণফোরামের প্রবীন নেতা নির্মল চন্দ্র ধর রুনু, সিলেট মহিলা গণফোরাম নেত্রী মালেকা চৌধুরী, প্রবাসী কমিউনিটি নেতা গোলাম কিবরিয়া, গণফোরাম নেতা মজনু মিয়া, আদনান আহমেদ, জাহাঙ্গীর আলম, আব্দুল হাসিব, শফিক মিয়া, হেলাল উদ্দিনসহ হাজারো মানুষ উপস্থিত ছিলেন।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.