সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

দক্ষিণ সুরমায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো সিসিক

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর দক্ষিণ সুরমা এলাকায় সিলেট-জকিগঞ্জ সড়কের পাশে ও ফুটপাতে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সিলেট সিটি কর্পোরেশন। সিটি কর্পোরেশনের ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে ‍সিসিকের এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এই অভিযানে উপস্থিত ছিলেন কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস, কাউন্সিলর আজম খান, সিসিকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুনন্দা রায়, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, সিসিকের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও সিলেট মহানগর পুলিশের একটি দল।

অভিযানে সড়কের উভয় পাশের ফুটপাত থেকে প্রায় ১২০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, এই এলাকার রাস্তার পাশ ও ফুটপাতে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা সরিয়ে নিতে সিসিকের পক্ষ থেকে নোটিশ প্রদান করা হয়েছি। পাশাপাশি এলাকায় সচেতনা সৃষ্টির লক্ষে মাইকিং করা হয়। এরপরও অবৈধভাবে তৈরি করা স্থাপনার মালিকরা স্থাপনা গুলো সরিয়ে নেননি।

সিসিক মেয়র বলেন, নাগরিকদের চলাচল নির্বিঘ্ন করতে নগরে এই অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.