সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

এরিক এরশাদ আমাদের সাথে, লাঙ্গলও থাকবে: বিদিশা

সিলেটপোস্ট ডেস্ক::জাতীয় পার্টি পূনঃগঠন করার কথা জানিয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের সন্তান এরিক এরশাদ ঘোষিত জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন এরিক আমাদের সাথে আছে, লাঙ্গলও আমাদের সাথে থাকবে।

তিনি শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলার নবীনগরে উপজেলার বড়িকান্দি গনি শাহ (রহঃ) মাজার প্রাঙ্গণে হুসাইন মুহাম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান ও নবীনগরের সন্তান কাজী মামুনুর রশিদ’র সেবা ও সামাজিক সংগঠন কাজী মো. মামুনূর রশিদ ফাউন্ডেশন থেকে ৫’শ অসহায় দরিদ্র-মানুষের মাঝে নগদ অর্থ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় তিনি আরও বলেন হুসাইন মুহাম্মদ এরশাদ মৃত্যুর পর তার ছেলে এরিক এরশাদকে ৩ মাস ঘরে আটকে রেখেছিল তারই চাচা জি.এম কাদের। তবে দলের সিনিয়র নেতা কাজী মো. মামুনূর রশিদের মাধ্যমে তিনি তার ছেলেকে ফেরত পেয়েছিলেন।

তিনি আরো বলেন, এরিক এরশাদ আমাদের সাথে রয়েছে মানে লাঙ্গলও আমাদের সাথে রয়েছে। আপনাদের সন্তান কাজী মো. মামুনূর রশিদ এখন সারা দেশের নেতা। এরশাদের রেখে যাওয়া জাতীয় পার্টির দায়িত্বে আছেন তিনি। সারা দেশে জাতীয় পার্টি পূনঃগঠনে তিনি আমার সাথে হাত মিলিয়ে কাজ করার জন্যে ওয়াদাবদ্ধ হয়েছেন।

নবীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি বীর মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী ও বি.এল.ডি.পি চেয়ারম্যান নাজিমউদ্দিন আল আজাদ, সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দীকি, জাতীয় গনতান্ত্রিক মানবিক পার্টি চেয়ারম্যান আক্তার হোসেন প্রমুখ।

এসময় তিনি আগামি ডিসেম্বর মাসে জাতীয় পার্টি সকল নেতাকর্মীদের সাথে নিয়ে জাতীয় কাউন্সিল করার ঘোষণা দেন। অনুষ্ঠানে কয়েক হাজার জাতীয় পার্টি নেতাকর্মী অংশগ্রহন করে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.