সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

হবিগঞ্জে শাশুড়িকে পিটিয়ে হত্যা, পুত্রবধূ আটক

সিলেটপোস্ট ডেস্ক::হবিগঞ্জ শহরতলীর বহুলায় শাশুড়ি শফর চান বিবিকে (৮০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। এ ঘটনায় পুত্রবধূ নাজমা চৌধুরীকে আটক করেছে পুলিশ। বুধবার (০৬ অক্টোবর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়নের বড় বহুলা গ্রামের কদর আলী প্রথম স্ত্রী মারা যাওয়ার পর (৩ মাস আগে) সুনামগঞ্জের শাল্লা উপজেলার মনোয়া গ্রামের আব্দুল কাদের চৌধুরীর মেয়ে নাজমা চৌধুরীকে (৩০) দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর কদর আলীর মা শফরচানা বিবির সঙ্গে পুত্রবধূর প্রায় সময় ঝগড়া লেগে থাকত।

মঙ্গলবার রাতের কোনো এক সময় শাশুড়িকে মারধর করে পুত্রবধূ। এক পর্যায়ে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মারা যান। বুধবার সকালে খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত দৌস মোহাম্মদ জানান, লাশের গায়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় পুত্রবধূ নাজমাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিহত শফরচান বিবি মানসিক ভারসাম্যহীন ছিলেন। সে কারও সঙ্গে কথা বলত না। নিজের মতো করে চলাফেরা করত। কিছুদিন আগেও পুত্রবধূ তাকে মারধর করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.