সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

কানাইঘাটে মায়ের মৃত্যুর শোক সইতে না পেরে প্রবাসী ছেলের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের কানাইঘাটে মায়ের মৃত্যুর শোক সইতে না পেরে প্রবাসী ছেলের মৃত্যুর খবর পাওয়া গেছে।

জানা গেছে, বৃহস্পতিবার (৭ অক্টোবর ) উপজেলার বাণীগ্রাম ইউনিয়নের আকুনি গ্রামে বার্ধক্যজনিত রোগে মারা যান জয়গুন নেছা নামের ৮০ বছরের এক বৃদ্ধা। তাঁর মৃত্যু সংবাদ জানানো হয় প্রবাসে থাকা ছেলের কাছে। মায়ের মৃত্যুর খবর শুনে শোক সইতে না পেরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ছেলেরও মৃত্যু হয়।

মাত্র ৬ ঘন্টার ব্যবধানে মা ও ছেলের মৃত্যুর সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন অাকুনি গ্রামের জয়গুন নেছা (৮০)। বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাড়িতে নেওয়ার পথে তিনি মারা যান। মোবাইলে মায়ের মৃত্যুর খবর শুনে সৌদি আরবে থাকা ছেলে মামুন রশীদ শোক সইতে না পেরে হার্ট অ্যাটাক করেন। এসময় তাকে সেখানকার একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনা সম্পর্কে নিকটাত্মীয় মুফতি ইবাদুর রহমান বলেন, মাকে খুব বেশি ভালোবাসতেন ছেলে মামুন রশীদ। একসঙ্গে দুজনকে হারিয়ে আমরা বাকরুদ্ধ।

তিনি জানান, তিন ভাইয়ের মধ্যে মামুন রশীদ পরিবারের মেজো। বেশ কয়েক বছর থেকে তিনি সৌদি আরবে থাকেন। এ বছর দেশে আসার কথা ছিলো তার।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.