সংবাদ শিরোনাম
নগরীর ঘাষিটুলা কলাপাড়া এলাকায় মা-ছেলের মৃত্যু  » «   দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «  

একদিন পেছাল টাইগারদের আমিরাত যাত্রা

সিলেটপোস্ট ডেস্ক::টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশনে প্রথম ধাপের ওমানে অনুশীলন শেষে প্রস্তুতি ম্যাচও খেলে ফেলেছে টাইগাররা। আন-অফিসিয়াল ওয়ার্ম-আপ ম্যাচে ওমান ‘এ’ দলকে হারিয়ে ফুরফুরে মেজাজে রয়েছে এখন লিটন-নাঈমরা।

ব্যাট-বলের দাপুটে পারফরম্যান্সের পর এবার লাল-সবুজের প্রতিনিধিদের বিশ্বকাপের অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলার পালা।

অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলতে আজ ৯ অক্টোবর, শনিবার বাংলাদেশের উড়ে যাওয়ার কথা ছিল সংযুক্ত আরব আমিরাতে। কিন্তু করোনা সতর্কতার কারণে এক দিন পিছিয়ে গেছে টাইগারদের আমিরাত যাত্রা। আগামীকাল রোববার, ১০ অক্টোবর আমিরাত যাবে ক্রিকেটাররা।

বাংলাদেশের বিশ্বকাপ দলের এক সদস্য জানিয়েছেন, ‘আজ আরব আমিরাত যাওয়া হচ্ছে না আমাদের। আগামীকাল রওয়ানা করব। বাংলাদেশ সময় রাত ৮টায় ফ্লাইটের সূচি।’

টাইগাররা ওমান থেকে আমিরাতে যাবে চার্টার্ড ফ্লাইটে। আজ দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ শেষ করে শ্রীলঙ্কা ও ওমান দলও আগামীকাল টাইগারদের সঙ্গে একই ফ্লাইটে আমিরাত যাবে।

যে কারণে আমিরাতে পৌঁছে ১১ অক্টোবর টাইগারদের অনুশীলন করার কথা থাকলেও সেটা আর হচ্ছে না। ফলে অনুশীলন না করেই আবুধাবিতে ১২ অক্টোবর প্রস্তুতি ম্যাচ খেলতে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে মাহমুদউল্লাহরা।

১৩ অক্টোবর অনুশীলন শেষে ১৪ অক্টোবর দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ লড়বে আয়ারল্যান্ডের বিপক্ষে। প্রস্তুতি ম্যাচ দুটি শেষ করে ১৫ অক্টোবর ওমানে ফিরে যাবে মাহমুদউল্লাহর দল। ১৬ অক্টোবর ফ্লাডলাইটে হবে প্র্যাকটিস।

১৭ অক্টোবর পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের। উদ্বোধনী দিনেই মাঠে নামবে বাংলাদেশ দল। বিশ্বকাপের প্রথম পর্বে নিজেদের উদ্বোধনী ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ। ১৯ অক্টোবর নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ওমানকে মোকাবেলা করবে টাইগাররা। ২১ অক্টোবর বাংলাদেশ লড়াই করবে পাপুয়া নিউগিনির বিপক্ষে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.