সংবাদ শিরোনাম
নগরীর ঘাষিটুলা কলাপাড়া এলাকায় মা-ছেলের মৃত্যু  » «   দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «  

ছাতকে ট্রাকের ধাক্কায় শিশুসহ দুই যাত্রী নিহত-আহত ৩

সিলেটপোস্ট ডেস্ক::সুনামগঞ্জের ছাতকে ট্রাকের ধাক্কায় সিএনজি অটো-রিকশা উল্টে ধুমড়ে মুচরে গিয়ে শিশুসহ দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিন যাত্রী।

রোববার দুপুরে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের ঝাওয়ারখাড়া পুলিশ বক্স এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার নোয়ারাই ইউনিয়নের মানিকপুর গ্রামের জালাল উদ্দিনের শিশুপুত্র আরিফুল ইসলাম ও ছৈলা-আফজালাবাদ ইউনিয়নের তেঘরী নোয়াগাঁও গ্রামের আবদুল গফুরের পুত্র নাজিমুল হক (২২)। এ দূর্ঘটনায় নিহত নাজিমুলের মা কমলা বেগম (৪৫), চাচাতো বোন জাউয়াবাজার ইউনিয়নের পাইগাঁও গ্রামের মৃত গিয়াস উদ্দিনের স্ত্রী সুফিয়া বেগম (৪৩), নোয়ারাই ইউনিয়নের মানিকপুর গ্রামের আবদুল হাই এর স্ত্রী ও নিহত শিশু আরিফের খালা মিনারা বেগম (৪০) আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, ছাতক থেকে দুপুরে নম্বরবিহীন একটি সিএনজি অটো-রিকশার চালক ৫জন যাত্রী নিয়ে গোবিন্দগঞ্জের দিকে রওয়ানা দেয়।

সড়কের ঝাওয়ারখাড়া পুলিশবক্স এলাকায় পৌঁছামাত্র ছাতকগামী একটি ট্রাক যাত্রীবাহী সিএনজি অটো-রিকশাটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে সিএনজি অটো-রিকশাটি সড়কের পাশে উল্টে ধুমড়ে মুচরে গিয়ে শিশুসহ দুইজন যাত্রী নিহত হয়। আহত হয় অন্য তিন যাত্রী। দূর্ঘটনার সাথে সাথে সিএনজি অটো রিকশার চালক পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানের কর্তব্যরত চিকিৎসক শিশু আরিফুল ইসলাম ও নাজিমুল হককে মৃত ঘোষনা করেন। আহত তিনজনকে ওসমানীতে ভর্তি করা হয়েছে।

তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ছাতক থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছে ধুমড়ে মুচরে যাওয়া সিএনজি অটো রিকশাটি জব্দ করেন। দূর্ঘটনার পর ট্রাক নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে চালক। ছাতক থানার ওসি নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর ঘাতক চালক ট্রাক নিয়ে দ্রুত সটকে পড়ে এবং সিএনজি অটো-রিকশা চালকও পালিয়ে যায়। ট্রাক ও সিএনজি অটো রিকশার চালকদের আটকের চেষ্টা চলছে বলে ওসি জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.