সংবাদ শিরোনাম
নগরীর ঘাষিটুলা কলাপাড়া এলাকায় মা-ছেলের মৃত্যু  » «   দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «  

ছাতকে শ্যালিকার আপত্তিকর ছবি প্রকাশ করে বিয়ে ভেঙে দেওয়ার অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক::সুনামগঞ্জের ছাতকে শ্যালিকার আপত্তিকর ছবি প্রকাশ করে বিয়ে ভেঙে দেওয়ার অভিযোগে মো. শেখ আজিজুল হাকিম (৩০) নামে এক লম্পটকে আটক করেছে থানা পুলিশ।

তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়েরের পর গতকাল রবিবার দুপুরে সুনামগঞ্জ আদালদের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার দক্ষিণ গড়গাঁও গ্রামের মৃত আফরোজ আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, লম্পট আজিজুল হাকিম সম্প্রতি ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নে কৈতক গ্রামে এক কিশোরীকে বিয়ে করে। বিয়ের পর থেকেই সে শ্বশুর বাড়িতে আসা-যাওয়ার এক পর্যায়ে ১৮ বছর বয়সী শ্যালিকার সঙ্গে গভীর সম্পর্ক তৈরি হয়। প্রায় সময়ই মোবাইল ফোনে ইমুর মাধ্যমে ভিডিও কলে শ্যালিকার সঙ্গে আজিজুল হাকিমের কথা হতো। এই সুবাধে আজিজুল হাকিম এন্ড্রয়েড মোবাইলে কথা বলার সময় শ্যালিকার অপত্তিকর ছবি সংরক্ষণে রেখে দেয়।

সম্প্রতি শ্যালিকার বিয়ের আলাপ নিয়ে ছেলে পক্ষ বাড়িতে দেখতে এসে দু’পক্ষের মধ্যে বিয়ের চূড়ান্ত কথাবার্তা হয়। এদিকে, শ্যালিকার বিয়ের খবর জানতে পেরে লম্পট আজিজুল হাকিম শ্যালিকার অপত্তিকর ছবি ছেলে পক্ষকে দেখানোর পরই বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসে ছেলে পক্ষ।

এ ঘটনায় আজিজুল হাকিমের (স্ত্রীর বড় ভাই) সম্বন্ধী শনিবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়েরের পর আজিজুল হাকিমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনের মামলা নথিভুক্ত করে পুলিশ।

একই দিন রাতে থানার উপ-পরিদর্শক শাহিন হোসেন ও মো. মহিন উদ্দিনসহ একদল পুলিশ রাজনগর থানা পুলিশের সহায়তায় একই উপজেলার দক্ষিণ গড়গাঁও গ্রামে নিজ বাড়ি থেকে আজিজুল হাকিমকে আটক করে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.