সংবাদ শিরোনাম
নগরীর ঘাষিটুলা কলাপাড়া এলাকায় মা-ছেলের মৃত্যু  » «   দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «  

দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ

সিলেটপোস্ট ডেস্ক::দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ। নাজমুল ইসলামকে সভাপতি ও রাহেল সিরাজকে সাধারণ সম্পাদক করে সিলেট জেলা এবং কিশওয়ার জাহান সৌরভকে সভাপতি ও  মো. নাঈম আহমদকে সাধারণ সম্পাদক করে সিলেট মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্র।

মঙ্গলবার (১২ অক্টোবর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কমিটির অনুমোদন দেন।

কেন্দ্রীয় ছাত্রলীগ জানায়, আগামী সাত দিনের মধ্যে জেলা ও মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হবে। এছাড়া ঘোষিত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

একই সঙ্গে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশি ছয়জনকে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

তারা হলেন সিলেট জেলা ছাত্রলীগ থেকে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব ও কনক পাল অরুপ এবং মহানগর ছাত্রলীগ থেকে হুসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়।

নানা বিতর্কিত কর্মকাণ্ডে এবং বিস্তর অভিযোগের পরিপ্রেক্ষিতে ২০১৪ সালে দেওয়া সর্বশেষ জেলা ছাত্রলীগের কমিটি ২০১৭ সালের অক্টোবরে বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

একইভাবে ২০১৫ সালে গঠিত মহানগর ছাত্রলীগের কমিটি নানা অভিযোগের কারণে ২০১৮ সালের অক্টোবরে বিলুপ্ত করা হয়।

এদিকে নতুনভাবে ছাত্রলীগের কমিটি দেওয়ার নিয়ে টানাপড়েনে প্রায় ৪ বছর পর হলে অতিক্রান্ত হতে চললেও অবশেষে মঙ্গলবার কমিটি ঘোষণা করা হয়।
এসএ

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.