সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

শেখ রাসেল দিবসে জালালাবাদ গ্যাসের উদ্যোগে নানা কর্মসূচি পালিত

সিলেটপোস্ট ডেস্ক::মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট  পুত্র শেখ রাসেলের ৫৭ তম জম্মবার্ষিকীতে “শেখ রাসেল দিবস-২০২১” উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) বিভিন্ন কর্মসূচি পালন করেছে জালালাবাদ গ্যাস।
সকাল ১১টায় রায়নগরস্থ জালালাবাদ বিদ্যানিকেতন স্কুলে চিত্রাংকন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা, বিশেষ দোয়ার আয়োজন, শেখ রাসেলের জম্মদিবসের কেক পরিবেশন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌঃ শোয়েব আহমেদ মতিন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,  শেখ রাসেল ছিলেন বন্ধুবৎসল। গরীবদের জন্য ছিল তাঁর মমতা ও দরদ। শেখ রাসেল বাংলাদেশের মানুষের কাছে আজ একটি আদর্শ ও ভালোবাসার নাম। আজ শেখ রাসেল বেঁচে থাকলে দেশ একজন মানবদরদী নেতা পেত। শিশু-কিশোর ও তরুণ প্রজন্মের মাঝে শেখ রাসেলের জীবন ও কর্ম তুলে ধরতে আমাদের নানা উদ্যোগ গ্রহন করতে হবে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রকৌ. মনজুর আহমদ চৌধুরী, মহাব্যবস্থাপক(বিপণন-দক্ষিণ), আবু ইউসূফ মিয়া, মহাব্যবস্থাপক(অর্থ), মো: আব্দুুল্লাহ, মহাব্যবস্থাপক(প্রশাসন), প্রকৌ. এ. বি.এম শরীফ, মহাব্যবস্থাপক(বিপণন-উত্তর), জনাব মোঃ শহীদুল ইসলাম, কোম্পানি সচিব, প্রকৌ. খান মো: জাকির, মহাব্যবস্থাপক(অপারেশন), জনাব মোঃ আনিসুর রহমান ভূঞা, উপ-মহাব্যবস্থাপক(ভান্ডার), অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জনাব তৌফিকুল আহসান চৌধুরী,  সিবিএ(২৫২০) সভাপতি, মো: আব্দুর রহমান, সিবিএ(২৫২০) সাধারণ সম্পাদক, আব্দুস সালাম, স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ। বিশেষ দোয়া পরিচালনা করেন মসজিদের হাফিজ আবুল বশর।
শেখ রাসেল দিবসের অন্যান্য কর্মসূচীর মধ্যে জেলা প্রশাসক, সিলেট কার্যালয়ে স্থাপিত শেখ রাসেল ম্যূরালে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন কোম্পানির মহাব্যবস্থাপকগণসহ সিবিএ (২৫২০), জেজিক্রীসাপ ও এসোসিয়েশনের নেতৃবৃন্দ। উল্লেখ্য সরকারি  নির্দেশনার আলোকে কোম্পানির সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ জালালাবাদ গ্যাস অডিটোরিয়ামে আয়োজিত শেখ রাসেলের উপর নির্মিত চিত্র প্রদর্শনী উপভোগ করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.