সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

মুক্তিযুদ্ধে যাদের কোন অবদান নেই তারাই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছে বদরুল ইসলাম শোয়েব

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, অসাম্প্রদায়িক চেতনাকে ধারন করে সম্প্রীতির বন্ধনে মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশের জন্ম। সেই সময় যারা মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার বিরোধীতা করেছিল আজ ও তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। শুধু তাই নয়, বহির্বিশ্বে ও দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। মাননীয় প্রধানমন্ত্রী যখন দেশের মানুষকে দারিদ্র্যের দুষ্টচক্র থেকে বের করে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত করতে যাচ্ছেন এবং বিশ্বের দেশগুলো যখন প্রশংসা করছে ঠিক চলমান সময়ে ধর্মব্যবসায়ীরা  সম্প্রীতিকে বিনষ্ট করার জন্য   দেশের বিভিন্ন স্থানে হামলা-ভাংচুর চালাচ্ছে। তিনি  মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতায় যাদের কোন অবদান নেই সেই সাম্প্রদায়িক অপশক্তির  ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ ও সতর্ক থাকার জন্য আহবান জানান।

বদরুল ইসলাম শোয়েব (সোমবার) সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে অফিসার পরিষদ আয়োজিত শেখ রাসেল দিবস ও শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য আরো বলেন, নিষ্পাপ শেখ রাসেল অবিকশিত এক সম্ভাবনার নাম।সে বেঁচে থাকলে বঙ্গবন্ধুর মতো একজন দুরদর্শি ও আদর্শ নেতা পেতাম।

পরিষদের সভাপতি কৃষিবিদ আনিসুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ডাঃ ফখর উদ্দিনের পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পরীক্ষা নিয়ন্ত্রক সাজিদুল ইসলাম সহ অন্যান্য উধর্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.