সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক

দোয়ারাবাজার প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজারে ফেইসবুকে ইসলাম ও  নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য  পোস্ট করায় হিন্দু যুবককে আটক  করা হয়েছে। গ্রেফতারকৃত যুবকের নাম কৌশিক রায় (১৭)। সে দোয়ারাবাজার উপজেলার আমবাড়ী বাজারের কৃপাসিন্ধু রায় ভানুর  ছেলে।
স্থানীয়রা জানান, শনিবার দুপুরের দিকে কলেজ পড়ুয়া কৌশিক রায় ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে হযরত মোহাম্মদ (সা.) ও ইসলাম ধর্ম নিয়ে আপত্তিকর পোস্ট দেয়। এর কিছুক্ষণের মধ্যেই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় পরিস্থিতি উত্তপ্ত দেখে তার বাবা পুলিশকে খবর দিয়ে নিজেই ছেলেকে পুলিশের হাতে সোপর্দ করে দেন।
এদিকে এ পোস্টকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দারা তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে আমবাড়িবাজারে বিক্ষোভ মিছিল বের করেন। সংহিতা ও অপ্রীতিকর পরিস্থিতি ঠেকাতে পুলিশ, র্যাব ও প্রশাসনের লোকজন বিকেল থেকেই আমবাড়ি বাজারে অবস্থান করে পরিস্থিতি শান্ত রাখেন। রিপোর্ট লেখা পর্যন্ত পরিস্থিতি শান্ত ছিল। বিক্ষোভ মিছিল হলেও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
জানতে চাইলে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ বলেন, পোস্টদাতাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। যাতে কোন ধরণের অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না হয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.