সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

হবিগঞ্জ জেলা যুবদল সভাপতির মৃত্যুতে সিলেট বিএনপির শোক

সিলেটপোস্ট ডেস্ক::হবিগঞ্জ জেলা যুবদল সভাপতি ও সদর উপজেলার রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিয়া মো. ইলিয়াছ (৪৬) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী এবং সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী।
আজ বুধবার এক বার্তায় সিলেট মহানগর বিএনপির আহবায়ক ও সদস্য সচিব এই শোক প্রকাশ করেন। এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য,আজ বুধবার বিকেল ৪টার যুবদলের ৪৩তম প্রতিষ্টাবার্ষিকীর মিছিল শেষে বাসায়  গিয়েই বুকে ব্যথা অনুভব করলে হৃদযন্তের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। (ইন্না লিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে মিয়া মো. ইলিয়াছ স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, বাবা, ভাই, বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
তার এ অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং তাকে আল্লাহ জান্নাতুল ফেরদাউস নসীব করেন। আমিন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.