সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

সিলেটে ভয়ংকর মহামারি করোনাভাইরাসে কেউ মারা যাননি

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটে ভয়ংকর মহামারি করোনাভাইরাস থেকে সুস্থ হওয়া মানুষের সংখ্যা ৪৯ হাজার ছাড়িয়ে গেছে। সর্বশেষ চব্বিশ ঘন্টায় ২০ জনসহ সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ৮ জন।

এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় করোনাভাইরাসে নতুন করে কেউ মারা যাননি। এ সময়ে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৩ জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় থেকে আজ রোববার এসব তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর জানায়, শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে কেউ মারা না যাওয়ায় মৃতের সংখ্যা এখন ১১৭৫ জনই আছে।

এর মধ্যে ওসমানীতে ১১৮ জনসহ সিলেট জেলায় মৃতের সংখ্যা ৯৮২ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও হবিগঞ্জের ৪৮ জন রয়েছেন।

এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেট বিভাগে ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। তারা সবাই সিলেট জেলার।

৭৯২ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ০.৩৮।

সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৮৭৪ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫০ জনসহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮১৭ জন। সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৬৩ জন ও হবিগঞ্জের ৬৬৪৯ জন রয়েছেন শনাক্তের তালিকায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ২০ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ৮ জন।

তিনি আরও জানান, সিলেট বিভাগের চার জেলা মিলিয়ে বর্তমানে ১৫ জন করোনা রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.