সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

সুনামগঞ্জ পুলিশ লাইনে কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় স্বচ্ছতা নিয়ে এস আই আইয়ূব আলী খানের কবিতা

সুনামগঞ্জ প্রতিনিধি;:বাংলাদেশের আইন শৃংখলা পরিস্থিতি স্থিতিশীল রাখার অগ্রযাত্রায় সারদেশের মতো সুনামগঞ্জ পুলিশ লাইনে পুলিশের কনস্টেবল পদে ২০২১ সালের নিয়োগ পরীক্ষায় ছিল স্বচ্ছতা আর জবাবদিহিতার সুন্দর এক পদ্ধতি,ছিলনা কাহারো কোন জবাব,যুক্তি আর তদবীর বাজি। যিনি করেছেন সৃষ্টি তিনি অবশ্যেই মহাজ্ঞানী ও গুনী, স্বর্ণাক্ষরে লিখা থাকবে তার নামটি।

মেধা আর যোগ্য লোকেরা পাবে এই নিয়োগ খানি,টাকা নিয়ে, কাহারো পেছনে,করতে হবে না আর দৌড়াদৌড়ি। জাতির পিতার এই স্বাধীন করা সোনার বাংলায় বঙ্গঁবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ যোগ্য লোকেরাই পাবে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ। অত্যন্ত সৎ ও যোগ্য বাংলাদেশ পুলিশ বাহিনীর আইজিপি ড. বেনজির আহমদ,ডিআইজি ও সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান মহোদয়গণ,সুন্দর এই নিয়োগ পদ্ধতিতে দিয়েছেন সম্মতি। অক্লান্ত পরিশ্রম করে দেখিয়েছেন সততার এই নিয়োগ পদ্ধতি,সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মিজানুর রহমান মহোদয় বিপিএম,অত্যন্ত সৎ,নিষ্ঠা ও পরহেজগার ব্যক্তি। পুলিশ সুপার মিজানুর রহমান সকাল থেকে রাত পর্যন্ত অক্লান্ত পরিশ্রম করে,সততা,সৎ ও যোগ্য ব্যক্তির নিয়োগের করেছেন ডিউটি, অফিসার ফোর্সদের দিয়েছেন সুন্দর নির্দেশনাবলী। পুলিশে নিয়োগের ব্যাপারে যেন স্থান না পায় কোন দূনর্ীতিকারী,ধন্য পিতার ধন্য সন্তান পুলিশ সুপার নিজানুর রহমান আপনি।

ন্যায় ও সততার জন্য নিজের জীবন উৎসর্গ করতেছেন তিনি,নিয়োগ পদ্ধতিতে স্বচ্ছতা সৃষ্টি করে সুনামগঞ্জে সর্বসাধারনের বাহাবা পাচ্ছেন উনি,সততার স্বীকৃতি হিসেবে সারাজীবন এই সম্মান পাবেন তিনি। পুলিশের কনস্টেবল পদে খুবই সুন্দর এক নিয়োগ পদ্ধতি বাংলাদেশ পুলিশ বাহিনীর কনস্টেবল পদে নিয়োগ পদ্ধতি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.