সংবাদ শিরোনাম
বিদ্যুতের তার থেকে আগুন লেগে বসত ঘর ভস্মীভূত,, লাখ টাকার ক্ষয়ক্ষতি,  » «   উন্নয়নের জন্যে বৈষম্য ও পুঁজিবাদী ধারা থেকে সরে আসতে হবে-ড. সৈয়দ আনোয়ার হোসেন  » «   ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিভিন্ন দেশে সরাসরি ফ্লাইট যাবে-পররাষ্ট্রমন্ত্রী  » «   ভোররাতে ভূমিকম্পে কেঁপে ওঠলো সিলেট  » «   সিলেট বিভাগে ৭৭ টি ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর:নির্বাচনী উত্তাপে সরগরম গ্রামের পাড়া মহল্লা  » «   আগামীকাল সিলেটে আসছেন পররাষ্ট্রমন্ত্রী  » «   সিলেটে জাতীয়তাবাদী যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  » «   কানাইঘাটে প্রেমিক ইমরান হত্যার দায়ে সুহাদা বেগম ও জাহাঙ্গীরের মৃত্যুদণ্ড  » «   ইউপি নির্বাচনে সিলেটে ও চট্টগ্রাম আ.লীগের প্রার্থী চূড়ান্ত  » «   ঢাকাসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী  » «   জকিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে বাবা নিহত ছেলে আহত  » «   দোয়ারাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বেকারী ব্যবসায়ীর জরিমানা!  » «   সিলেটে ইউপি নির্বাচনে ব্যস্ততা বেড়েছে ছাপাখানার মালিক-শ্রমিকদের  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   ডাবর-জগন্নাথপুর সড়কে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে ৩ শিশু নিহত  » «  

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের দুই রেফারি নিষিদ্ধ

সিলেটপোস্ট ডেস্ক::মাঠের লড়াইয়ে কোনো ফুটবলার ভুল করলে তাকে শাস্তি পেতে হয়। ফাউল করলে হলুদ বা লাল কার্ডের সঙ্গে থাকে নিষেধাজ্ঞা শাস্তি। হতে পারে আর্থিক জরিমানাও।

কিন্তু তাই বলে মাঠের রেফারি শাস্তি পাবেন। ব্যাপারটা যেন কেউ ভাবতেই পারেন না। তবে বাস্তবে তেমনটাই ঘটেছে ব্রাজিল-আর্জেন্টিনা মহারণে।

ম্যাচের ৩৪তম মিনিটে আর্জেন্টিনার ডি-বক্সে ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডির কনুইয়ের আঘাতে রাফিনহার মুখ দিয়ে রক্ত ঝরে। ব্রাজিল পেনাল্টির আবেদন করলেও মাঠের রেফারি ও ভিএআর তাতে সায় দেয়নি।

মাঠের রেফারি ও ভিএআর কেউ ওটামেন্ডিকে শাস্তি দেয়নি। কিন্তু কনমেবলের দৃষ্টিতে ওটামেন্ডির এই আঘাত ‘হিংস্র আচরণ।’

এই ভুলের জন্য প্রধান রেফারি আন্দ্রেস কুইয়া ও ভিএআর রেফারি এস্তেবান ভেগার অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করেছে কনমেবল।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.