সংবাদ শিরোনাম
শাবিপ্রবি-তে গভীর রাতে ড.জাফর ইকবাল :অনশন ভাঙলেও আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা  » «   আমরণ অনশন ভাঙতে রাজী হন নি শাবিপ্রবির শিক্ষার্থী-আন্দোলন অব্যাহত  » «   বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের পর এবার শাবিপ্রবির ভিসির বাসভবনে খাবার ও ঔষধ পাঠাতে দিচ্ছে না আন্দোলনকারীরা  » «   হবিগঞ্জ আদালতের ২৮ জন বিচারকের মধ্যে ১০জনই করোনা আক্রান্ত!  » «   একদফা দাবিতে অনড় শাবিপ্রবির শিক্ষার্থীরা-ভিসি’র বাসভবনের বিদ্যুৎ সংযোগ বন্ধ  » «   শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মৃত্যুর পথে আন্দোলনরত শিক্ষার্থী”রা  » «   ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «  

বলিউডকে বিদায় জানাবেন ক্যাটরিনা!

সিলেটপোস্ট ডেস্ক::ব্রিটিশ বংশদ্ভুত ভারতীয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে। ক্যাটরিনাকে রূপালি পর্দায় নিয়ে আসেন লন্ডনভিত্তিক চলচ্চিত্র নির্মাতা কাঈজাদ গুস্তাদ। ২০০৩ সালে ‘বুম’ ছবিতে ক্যাটকে অভিনয়ের সুযোগ করে দেন তিনি। সেই ছবির কাজ থাকে থাকাকালীনই বেশ কয়েকটি বিজ্ঞাপনে অভিনয়ে প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু ঠিকভাবে হিন্দিতে কথা না বলতে পারার কারণে হাতছাড়া হয়ে যায় সেগুলো।

তবে ক্যাটরিনার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট ছিলো ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘সরকার’। প্রথম ছবিতেই বাণিজ্যিকভাবে সফলতা পান তিনি। ওই একই বছর সালমান খানের বিপরীতে ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’তে অভিনয় করেন তিনি। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

১৮ বছরের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য ব্লকবাস্টার ছবি। যার মধ্যে উল্লেখযোগ্য ‘হামকো দিওয়ানা কার গায়ে’, ‘নামাস্তে লন্ডন’, ‘আপনে’, ‘পার্টনার’, ‘ওয়েলকাম’, ‘রেস’, ‘আজব প্রেম কি গজব কাহানী’, ‘রাজনীতি’।

দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য পুরুষের সঙ্গেও নাম জড়িয়েছে ক্যাটরিনা কাইফের। সেই তালিকায় সর্বশেষ সংযোজন হচ্ছেন ভিকি কৌশল। বলিউডের এই অভিনেতাদের সঙ্গে আগামী ডিসেম্বরে নাকি বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ক্যাটরিনা। বলিউড মহলে এখন কান পাতলেই শোনা যাচ্ছে এই গুঞ্জন। যদিও বা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেননি এই তারকা জুটি।

এখানেই শেষ নয়, সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, বিয়ের পর নাকি ক্যাটরিনা কাইফ বলিউড ইন্ডাস্ট্রি থেকে বিদায় নেবেন।

পণ্ডিত জগন্নাথ গুরুজি নামে জ্যোতিষী বলেছেন, ক্যাটরিনা কাইফ অত্যন্ত পরিশ্রমী এবং শুধুমাত্র তার অধ্যবসায়ের কারণে তার ক্যারিয়ারে এই অবস্থানে পৌঁছেছেন।

যোগ করে ওই জ্যোতিষী আরও বলেছেন, “তবে, ভিকিকে বিয়ে করার পর তিনি সম্ভবত তার ব্যক্তিগত এবং পারিবারিক জীবনের দিকে তার মনোনিবেশ করবেন। তিনি এমন একটি পর্যায়ে আছেন যেখানে তিনি কিছুক্ষণের জন্য পিছনের আসন নিতে চান এবং নিজের জায়গা উপভোগ করতে চান।”

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.